Advertisement
০৪ মে ২০২৪
ICC ODI World Cup 2023

কিউয়ি অধিনায়ক স্বীকার করে নিলেন, একটি বিষয় বিপক্ষে যাবে, সেমির আগে কী নিয়ে চিন্তায় তাঁরা

মুম্বইয়ের ওয়াংখেড়েতে সেমিফাইনাল ম্যাচে স্বাভাবিক ভাবেই ভারতীয় সমর্থকের সংখ্যা বেশি থাকবে। কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন জানেন, তাঁদের সমর্থকের সংখ্যা কম। সেটা মাথায় রেখেই খেলতে নামবেন তিনি।

Kane Williamson

কেন উইলিয়ামসন। ছবি: এএফপি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৭:২২
Share: Save:

রাত পোহালেই বিশ্বকাপের সেমিফাইনাল। যে ম্যাচে ভারত খেলবে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে। মুম্বইয়ের ওয়াংখেড়েতে সেই ম্যাচে স্বাভাবিক ভাবেই ভারতীয় সমর্থকের সংখ্যা বেশি থাকবে। কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন জানেন, তাঁদের সমর্থকের সংখ্যা কম। সেটা মাথায় রেখেই সেমিফাইনাল খেলতে নামবেন তিনি।

২০১৯ সালের বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল নিউ জ়িল্যান্ড। কিন্তু সেই ম্যাচ ছিল ইংল্যান্ডে। এ বার রোহিত শর্মাদের ঘরের মাটিতে ম্যাচ হওয়ায় সমর্থকের সংখ্যায় অনেকটাই এগিয়ে থাকবে ভারত। উইলিয়ামসন যদিও সে সব নিয়ে মাথা ঘামাতে রাজি নন। কিউই অধিনায়ক বলেন, “আমার মনে হয় মাঠে বিরাট সংখ্যক ভারতীয় সমর্থক থাকবে। তারা রোহিতদের জন্য আবেগ দিয়ে গলা ফাটাবে। ক্রিকেটার হিসাবে এমন সমর্থনের সামনে খেলাও বিরাট প্রাপ্তি। তবে আমরা অনেক বছর ধরেই এমন সব মাঠে খেলেছি, যেখানে আমাদের জন্য কোনও সমর্থন ছিল না। এটাতে আমরা অভ্যস্ত। আমাদের ছোট দেশ। সেখানেও অনেক সময় ক্রিকেট মাঠ ভর্তি হয় না।”

বুধবারের ম্যাচ নিয়ে যদিও উইলিয়ামসন উত্তেজিত। তিনি বলেন, “বুধবার দারুণ একটা ম্যাচ হবে। আমাদের দলের ছেলেরা অভিজ্ঞ। তবে ভারতে হয়তো সকলে খুব বেশি খেলেনি। আর ভারতের বিরুদ্ধে সেমিফাইনাল খেলা মানে দারুণ একটা ব্যাপার হবে। সেই দিকেই তাকিয়ে আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 New Zealand Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE