Advertisement
০৫ মে ২০২৪
Babar Azam

বিতর্কে বাবর, সাংবাদিকের সঙ্গে লেগে গেল পাকিস্তানের অধিনায়কের

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পাকিস্তানের অধিনায়ক। সেখানে সাংবাদিক বৈঠক শেষ করে ওঠার সময়ই তৈরি হয় বিতর্ক।

সাংবাদিকের উপর রেগে গেলেন বাবর আজ়ম।

সাংবাদিকের উপর রেগে গেলেন বাবর আজ়ম। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৮:২৫
Share: Save:

সাংবাদিক বৈঠকে ঠান্ডা লড়াই বাবর আজমের সঙ্গে। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পাকিস্তানের অধিনায়ক। সেখানে সাংবাদিক বৈঠক শেষ করে ওঠার সময়ই তৈরি হয় বিতর্ক। এক সাংবাদিকের কথা শুনে তাঁর দিকে কঠোর ভাবে তাকিয়ে থাকেন বাবর।

কী ঘটেছিল?

প্রায় ১০ মিনিটের সাংবাদিক বৈঠক। নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন বাবর। বৈঠক শেষ করে উঠতে যাবেন, এমন সময় হঠাৎ এক সাংবাদিক বলেন, “এ ভাবে হয় না। এখানে অনেকে আপনাকে প্রশ্ন করতে চাইছে।” একটু থামেন বাবর। কঠোর দৃষ্টিতে তাকিয়ে থাকেন সেই সাংবাদিকের দিকে। তার পর উঠে চলে যান পাকিস্তানের অধিনায়ক। সাংবাদিককে নিয়ে যে একেবারেই খুশি নন তিনি তা বোঝা যাচ্ছিল বাবরের তাকানোতেই।

পাকিস্তান বনাম নিউ জ়িল্যান্ডের প্রথম টেস্ট ড্র হয়ে যায়। এ বছর ঘরের মাঠে কোনও টেস্টই জিততে পারেনি পাকিস্তান। দ্বিতীয় টেস্ট শুরু হবে ২ জানুয়ারি থেকে। এ বছর মোট ৯টি টেস্ট খেলেছে পাকিস্তান। এর মধ্যে মাত্র একটি টেস্টেই জিতেছেন বাবররা। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে শেষ দিন মাত্র ১ ঘণ্টা বাকি থাকতে ডিক্লেয়ার করে পাকিস্তান। ১৩৮ রান করলে জিততে পারত নিউ জ়িল্যান্ড। কিন্তু আলো কম থাকার কারণে পুরো খেলা হয়নি। যদিও ম্যাচ শেষে বাবর দাবি করেছিলেন যে, তিনি চেয়েছিলেন ম্যাচের ফল হোক। সেই কারণেই ডিক্লেয়ার করেছিলেন। বাবর বলেন, “আমরা চেয়েছিলাম ম্যাচের ফল হোক। সেই কারণেই ডিক্লেয়ার করেছিলাম। কিন্তু আলো কমে যায়। সেই কারণেই ড্র হয়ে যায়।”

পরের টেস্টও করাচিতেই হবে। তিনটি এক দিনের ম্যাচের সাদা বলের সিরিজ়ও হবে দুই দেশের মধ্যে। সেই ম্যাচগুলিও করাচিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Pakistan Cricket New Zealand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE