Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Abid Ali

Pakistan Cricket: খেলার মাঠে বুকে ব্যথা, হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পাক ক্রিকেটার আবিদ আলি

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুরন্ত খেলেছেন আবিদ। প্রথম টেস্টের দুই ইনিংসে যথাক্রমে ১৩৩ ও ৯১ রান করেন তিনি। ম্যাচের সেরাও হন।

হাসপাতালে পাক ক্রিকেটার

হাসপাতালে পাক ক্রিকেটার ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৪:৪০
Share: Save:

খেলা চলাকালীন বুকে ব্যথা অনুভব করেন পাকিস্তানের টেস্ট দলের ক্রিকেটার আবিদ আলি। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আবিদের হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। যদিও স্থিতিশীল রয়েছেন ক্রিকেটার।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, কায়েদ-ই-আজম ট্রফির ফাইনালে সেন্ট্রাল পঞ্জাবের ওপেনার আবিদ আলি ব্যাট করার সময় বুকে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে তাঁকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষার পরে দেখা গিয়েছে তাঁর হৃদযন্ত্রে সমস্যা রয়েছে। চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এখন তাঁর অবস্থা স্থিতিশীল।

বোর্ড আরও জানিয়েছে, আবিদের পরিবারকে প্রতি মূহূর্তের খবর দেওয়া হচ্ছে। চিকিৎসকরা চেষ্টা করছেন যত দ্রুত সম্ভব আবিদকে সুস্থ করে তোলার। তবে কবে তিনি আবার মাঠে ফিরতে পারবেন সেই বিষয়ে এখনও পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে কিছু জানানো হয়নি।

কয়েক দিন আগেই বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুরন্ত খেলেছেন আবিদ। প্রথম টেস্টের দুই ইনিংসে যথাক্রমে ১৩৩ ও ৯১ রান করেন তিনি। ম্যাচের সেরাও হন। দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে ৩৯ রান করেন আবিদ। পাকিস্তান ইনিংসে জেতায় তাঁকে আর দ্বিতীয় বার ব্যাট করতে নামতে হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abid Ali Pakistan Cricket Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE