Advertisement
১৫ মে ২০২৪
ICC ODI World Cup 2023

পাকিস্তানের দুই ক্রিকেটারের হাতাহাতি? বাবরদের সাজঘরের অশান্তি নিয়ে জবাব দিল পাক বোর্ড

বিশ্বকাপে ভারতের কাছে হারের পর থেকেই কি অশান্তি পাকিস্তানের সাজঘরে? বাবর আজমকে কি দলের বাকি ক্রিকেটারেরা সহ্য করতে পারছেন না? জল্পনার উত্তর দিল সে দেশের বোর্ড।

cricket

বাবর আজম। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৭:৫৫
Share: Save:

বিশ্বকাপে ভারতের কাছে হারের পর থেকেই কি অশান্তি পাকিস্তানের সাজঘরে? বাবর আজ়মকে কি দলের বাকি ক্রিকেটারেরা সহ্য করতে পারছেন না? টানা দুই হারের পর আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগে পাকিস্তান শিবির নিয়ে এমনই খবর ছড়িয়ে পড়েছিল। আফগানিস্তান ম্যাচের মাঝেই তার উত্তর দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারা জানিয়েছে, দলের অন্দরে অশান্তির খবর অসত্য।

ভারত এবং অস্ট্রেলিয়ার কাছে পর পর দু’টি ম্যাচ হারের পর থেকেই পাকিস্তানের বিভিন্ন সাংবাদিক সমাজমাধ্যমে একের পর এক পোস্ট করতে থাকেন। তাঁদের দাবি, পাকিস্তান দলের অন্দরে জোর অশান্তি বেধেছে। দুই খেলোয়াড়ের মধ্যে নাকি ব্যাপক হাতাহাতি হয়েছে। বাবর বাকিদের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। দলের কেউ আর তাঁকে নেতা হিসাবে মানতে রাজি নন। আফগানিস্তান ম্যাচের পর এ বিষয়ে আরও খবর প্রকাশ্যে আনা হবে দাবি করা হয়েছে।

পিসিবি এই খবর মানতে চায়নি। একটি বিবৃতিতে তারা জানিয়েছে, “সংবাদমাধ্যমের একটি অংশের তরফে ভুয়ো খবর প্রচার করা হচ্ছে। পিসিবি স্পষ্ট জানাতে চায়, গোটা দলই এই মুহূর্তে ঐক্যবদ্ধ। যে সব দাবি করা হয়েছে সমাজমাধ্যমে, তার কোনওটাই সত্য নয়।” এমন খবরে পাক বোর্ডের তরফে হতাশাও প্রকাশ করা হয়েছে।

বিশ্বকাপের প্রথম দু’টি ম্যাচে নেদারল্যান্ডস এবং শ্রীলঙ্কাকে হারালেও ভারত এবং অস্ট্রেলিয়ার কাছে হেরেছে পাকিস্তান। সোমবার পঞ্চম ম্যাচে তারা নেমেছে পড়শি দেশ আফগানিস্তানের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Pakistan Cricket Babar Azam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE