Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shakib Al Hasan

Bangladesh Cricket: বাংলাদেশের ক্রিকেটে ছবি বিতর্ক! অভিজ্ঞ শাকিবের মাথা কেটে তরুণ শহিদুলের মাথা

বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের জঘন্য পারফরম্যান্স হয়েছে। পাকিস্তানের বিরুদ্ধেও সব ম্যাচে হারতে হয়েছে। এই পরিস্থিতিতে শুরু হল ছবি বিতর্ক।

ছবি পোস্ট নিয়ে বাংলাদেশ ক্রিকেটে বিতর্ক।

ছবি পোস্ট নিয়ে বাংলাদেশ ক্রিকেটে বিতর্ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১২:৪৬
Share: Save:

তুমুল বিতর্ক বাংলাদেশের ক্রিকেটে। এমনিতেই বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের জঘন্য পারফরম্যান্স হয়েছে। তারা একটি ম্যাচও জিততে পারেনি। তারপর পাকিস্তানের বিরুদ্ধে ঘরের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে সবক’টি ম্যাচে হারতে হয়েছে তাদের। এই পরিস্থিতিতে শুরু হল ছবি বিতর্ক।

পাকিস্তানের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচের দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফেসবুক পেজে একটি ছবি নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। ওই ম্যাচে অভিষেক হওয়া জোরে বোলার শহিদুল আলম উইকেট পাওয়ার পর ছবিটি পোস্ট করা হয়। ছবি পোস্ট হওয়া মাত্র তা নিয়ে সন্দেহ তৈরি হয়। ছবিটি কি আদৌ শহিদুলের?

আসলে শহিদুলের মুখটা ঠিক থাকলেও ছবিতে দেখা যাচ্ছে তাঁর গায়ে রয়েছে বাংলাদেশের ২০১৯ বিশ্বকাপের জার্সি! পরে আরও জানা যায়, আসল ছবিটি শাকিব আল হাসানের। ২০১৯ বিশ্বকাপে সাকিবের একটি ছবিতে তাঁর মাথা কেটে সেখানে বসিয়ে দেওয়া হয়েছে শহিদুলের মাথা!

ভুল প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় ট্রোলের বন্যা।

ভুল প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় ট্রোলের বন্যা। ছবি: ফেসবুক থেকে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এই ভুল প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় ট্রোলের বন্যা। শুরু হয়ে যায় সমালোচনা। অনেকেই বাংলাদেশ ক্রিকেটের নানা অব্যবস্থার কথা তুলে ধরেন। সেগুলির সঙ্গে এই ঘটনারও যোগসূত্র খুঁজে পান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Bangladesh Cricket Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE