Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
prithvi shaw

Prithvi Shaw: রঞ্জি জয় না হলেও মন জয় করে নিলেন ‘মাঠকর্মী’ পৃথ্বী!

চতুর্থ দিনের ম্যাচে একাধিক বার বৃষ্টি এসে থামিয়ে দেয় খেলা। সে সময় মাঠকর্মীর ভূমিকায় দেখা যায় মুম্বইয়ের অধিনায়ককে।

মুম্বই অধিনায়কের ভূমিকা বদল

মুম্বই অধিনায়কের ভূমিকা বদল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৪:০২
Share: Save:

রঞ্জি ট্রফি জয়ের স্বপ্ন হয়তো ভেস্তে গিয়েছে মুম্বইয়ের। তবে মন জয় করে নিলেন দলের অধিনায়ক পৃথ্বী শ। শনিবার ম্যাচের চতুর্থ দিনে একাধিক বার বৃষ্টি এসে থামিয়ে দেয় খেলা। তার মাঝেই এক বার মাঠকর্মীদের সঙ্গে হাত লাগিয়ে পিচের উপর কভার দিয়ে ঢাকা দিতে সাহায্য করেন পৃথ্বী। তাঁর এই আচরণ মন জয় করে নিয়েছে অনেকের। নেটমাধ্যমে ছবি পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়েছে।

বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে হচ্ছে রঞ্জি ফাইনাল। চতুর্থ দিনের ম্যাচ দেখতে কয়েক হাজার সমর্থক হাজির ছিলেন। পৃথ্বীর আচরণ দেখে হাততালি দিয়ে তাঁরা অভিনন্দন জানান। শেষ কবে কোনও ক্রিকেটারকে এ ভাবে মাঠকর্মীদের সঙ্গে হাত লাগাতে দেখা গিয়েছে, তা অনেকেই মনে করতে পারছেন না।

মাঠকর্মীদের সাহায্য করলেও প্রথম বার নেতা হিসাবে মুম্বইকে রঞ্জি জেতানোর স্বপ্ন হয়তো অধরাই থেকে যাবে পৃথ্বীর কাছে। তিনি নিজে দু’টি ইনিংসেই অল্পের জন্য অর্ধশতরান হাতছাড়া করেছেন। মধ্যপ্রদেশের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ২৬৯ রানে শেষ হয়ে গিয়েছে মুম্বই। জিততে মধ্যপ্রদেশের দরকার মাত্র ১০৮ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.