Advertisement
০২ মে ২০২৪
India vs England

যশস্বীকে ছাপিয়ে শিরোনামে অশ্বিন, প্রথম দিনের খেলা শেষ হতেই আম্পায়ারের সঙ্গে ঝগড়া বোলারের

যশস্বী জয়সওয়ালের সৌজন্যে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ভাল জায়গায় ভারত। তবে দিনের শেষে তাল কাটল রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে আম্পায়ার মারাইস ইরাসমাসের ঝগড়ায়। কী হয়েছিল?

cricket

আম্পায়ারের সঙ্গে তর্ক অশ্বিনের। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫৯
Share: Save:

যশস্বী জয়সওয়ালের সৌজন্যে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ভাল জায়গায় ভারত। তবে দিনের শেষে তাল কাটল রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে আম্পায়ার মারাইস ইরাসমাসের ঝগড়ায়। খেলা শেষ হওয়ার পর আম্পায়ারের সঙ্গে তর্ক করতে দেখা যায় ভারতের অফস্পিনারকে। কী নিয়ে কথাবার্তা হয়েছে তা জানা যায়নি।

খেলা শেষ হওয়ার পরেই আম্পায়ার ইরাসমাসের দিকে এগিয়ে যান অশ্বিন। কোনও একটি বিষয় নিয়ে নিজের বিরক্তি বুঝিয়ে দেন তিনি। ইংল্যান্ডের ক্রিকেটারেরা সেই সময় যশস্বীকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত ছিলেন। দিনের শেষ ওভারটি খেলেন অশ্বিনই। পঞ্চম বলে রেহান আহমেদকে স্লগ সুইপে চার মারেন। শেষ বলটি রক্ষণ করেন। তার পরেই আম্পায়ারের কাছে গিয়ে তর্ক জুড়ে দেন।

খেলা শেষের পর সাংবাদিক বৈঠকে রজত পাটিদারকে প্রশ্ন করা হয় এ ব্যাপারে। তিনি বলেন, “আমি জানি না ওদের মধ্যে কী নিয়ে কথা হয়েছে।” তবে একাংশের ধারণা, আম্পায়ারেরা অতিরিক্ত তিন ওভার খেলানোতেই আপত্তি তোলেন অশ্বিন। শুক্রবার নির্ধারিত সময় শেষ হওয়ার আগেই ৯০ ওভার করে ফেলেছিল ইংল্যান্ড। সময় বাকি আছে দেখে আম্পায়ারেরা খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। আরও তিন ওভার হয়। সেটা নিয়েই সম্ভবত আপত্তি তুলেছেন অশ্বিন। তবে আদপে কী হয়েছে সেটা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England Ravichandran Ashwin umpire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE