Advertisement
০৪ মে ২০২৪
MS Dhoni

ধোনিকে আর টুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন না অশ্বিন, কেন এই সিদ্ধান্ত?

শুক্রবারই ৪২ বছর পূর্ণ করলেন মহেন্দ্র সিংহ ধোনি। ভারতের অন্যতম সফল অধিনায়কের উদ্দেশে শুভেচ্ছাবার্তা পাঠালেন অশ্বিন। জানালেন, এটাই শেষ বার।

dhoni and ashwin

মহেন্দ্র সিংহ ধোনি (বাঁ দিকে) এবং রবিচন্দ্রন অশ্বিন। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ২১:৫৫
Share: Save:

শুক্রবারই ৪২ বছর পূর্ণ করলেন মহেন্দ্র সিংহ ধোনি। ভারতের অন্যতম সফল অধিনায়কের উদ্দেশে সকাল থেকেই বিভিন্ন মহল থেকে ভেসে এসেছে বার্তা। তার মধ্যে আলাদা করে নজর কেড়ে নিল রবিচন্দ্রন অশ্বিনের বার্তা। অশ্বিন জানিয়েছেন, ৭ জুলাই এক জনকে শুভেচ্ছা না জানালে চলে না। সঙ্গে এটাও বলে দিয়েছেন, শেষ বার টুইটারে কাউকে শুভেচ্ছাবার্তা দিলেন তিনি।

অশ্বিন টুইটারে লিখেছেন, “৭ জুলাই বিখ্যাত মানুষটাকে টুইটারে শুভেচ্ছা না জানালে তার প্রভাব হবে মারাত্মক। শুভ জন্মদিন মাহি ভাই। তবে এটাও জানাতে চাই, টুইটারে এই শেষ বার কাউকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিলাম। কারণ আমার মনে হয় সরাসরি তাঁকে বার্তা পাঠিয়ে বা ফোন করে শুভেচ্ছা জানানোতেই আমি বিশ্বাসী। যারা মশলাদার এবং মুখরোচক গল্প তৈরি করতে ভালবাসেন, এই বাক্যটা তাদের জন্যেই।”

অতীতে ধোনির অধীনে দীর্ঘ দিন চেন্নাই সুপার কিংসে খেলেছেন অশ্বিন। ভারতীয় দলেও দীর্ঘ দিন অধিনায়ক হিসাবে পেয়েছেন ধোনিকে। বাকিদের মতো অশ্বিনও ধোনির খুব কাছের। তাই ধোনির জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি। ধোনি অবশ্য সমাজমাধ্যমে একেবারেই সক্রিয় নন। আবার ফোনও বিশেষ ধরেন না। ফলে তাঁকে সরাসরি শুভেচ্ছা জানানোর উপায় খুব কম। তবু অশ্বিন টুইটারে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন আরও দুই প্রাক্তন সতীর্থ। ধোনির সিএসকে সতীর্থ রবীন্দ্র জাডেজা একটি ছবি পোস্ট করেন। দেখা যাচ্ছে সেখানে চেন্নাই সুপার কিংসের জার্সি পরে একে অপরকে জড়িয়ে রয়েছেন ধোনি এবং জাডেজা। ছবির উপরে জাডেজা লেখেন, “২০০৯ সাল থেকে ধোনি আমার সারাক্ষণের কাছের মানুষ। যে কোনও পরিস্থিতিতে ওর কাছে যেতে পারি আমি। শুভ জন্মদিন মাহি ভাই। খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে হলুদ জার্সিতে।”

অন্য দিকে ধোনির জন্মদিনে পন্থ নিজেই একটি কেক কাটলেন। চোট সারাতে এখন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন পন্থ। সেখানেই একা একা কেক কাটেন। সেই কেক কাটার ছবি পোস্ট করে লিখেলন, “শুভ জন্মদিন মাহি ভাই। তুমি তো কাছে নেই, তাই তোমার হয়ে আমিই কেক কেটে নিই। শুভ জন্মদিন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Ravichandran Ashwin Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE