Advertisement
০৫ মে ২০২৪
KKR

কেকেআরের ‘টিম বন্ডিং’ সেশনে ‘ওলে ওলে’! পণ্ডিতমশাইয়ের সঙ্গে কোমর দোলালেন রিঙ্কু

শনিবার প্রথম ম্যাচ খেলতে নামছে কলকাতা। প্রতিপক্ষ হায়দরাবাদ। তার আগে দলের পরিবেশ ফুরফুরে রাখা হচ্ছে। সম্প্রতি একটি ভিডিয়োয় হিন্দি গানে রিঙ্কু সিংহের সঙ্গে নাচতে দেখা গিয়েছে কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকে।

cricket

রিঙ্কুর সঙ্গে নাচ পণ্ডিতের (ডান দিকে)। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১১:০৫
Share: Save:

আগামী শনিবার প্রথম ম্যাচ খেলতে নামবে কলকাতা। প্রতিপক্ষ হায়দরাবাদ। তার আগে দলের পরিবেশ ফুরফুরে। মেন্টর গৌতম গম্ভীর ফেরায় এমনিতেই শিবিরে আলাদা মানসিকতা তৈরি হয়েছে। ক্রিকেটারদের শান্ত রাখতে কোচেরাও নানা ভাবে সাহায্য করছেন। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে জনপ্রিয় হিন্দি গানে রিঙ্কু সিংহের সঙ্গে নাচতে দেখা গিয়েছে কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকে।

বুধবার কেকেআরের অনুশীলন না থাকলেও ‘টিম বন্ডিং’ সেশন ছিল। অর্থাৎ দলের সংহতি বজায় রাখার অনুশীলন। সাধারণত এ ধরনের সেশনে মজার মজার কাজকর্মে একতা বাড়ানোর চেষ্টা করা হয়। সেখানে ‘দিল্লাগি’ সিনেমার ‘ওলে ওলে’ গানের সঙ্গে রিঙ্কু এবং চন্দ্রকান্তকে নাচতে দেখা গিয়েছে। হাততালি দিয়ে তাদের উৎসাহিত করছিলেন বাকি ক্রিকেটারেরা। ভিডিয়ো শেষে রিঙ্কুকে জড়িয়ে ধরেন চন্দ্রকান্ত। গোটা দলের মধ্যেই ফুরফুরে মেজাজ দেখা গিয়েছে।

তার আগের দিন কেকেআর আরও একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। সেখানে গায়িকা ঊষা উত্থুপ অংশ নিয়েছিলেন। কেকেআরের নতুন জার্সি প্রকাশ করা হয়। পাশাপাশি নাইট ক্লাব অ্যাপের নতুন থিম সংও প্রকাশ্যে আনা হয়।

সেই অনুষ্ঠানেই গৌতম গম্ভীর বলেছিলেন, “একটা বিষয় স্পষ্ট করে দিতে চাই। আমি কেকেআরকে সফল করিনি। কেকেআর আমায় সফল করেছে। কেকেআরই আমাকে নেতা বানিয়েছে।”

আবেগের ব্যাপারে গম্ভীর বাকিদের থেকে বরাবরই এগিয়ে থাকেন। কেকেআরেও যে নিজের ভাবমূর্তি বজায় রাখবেন সেটা স্পষ্ট করে দিয়েছিলেন তিনি। বলেছিলেন, “আমাকে সামলানো খুবই কঠিন। এত বছর ধরে আমার অত্যাচার সহ্য করার জন্য এসআরকে (শাহরুখ) এবং (বেঙ্কি) মাইসোরকে ধন্যবাদ জানাতে চাই। আসলে আমি সত্যির বিরুদ্ধে লড়াই করতে জানি। আর জিততেও জানি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2024 Rinku Singh Chandrakant Pandit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE