Advertisement
০৪ মে ২০২৪
IPL 2024

আইপিএলের আগে বাড়ছে উত্তাপ! জামাইকে ‘শত্রু’ বানিয়ে দিলেন শ্বশুর

আইপিএল শুরু হতে এক দিন বাকি। সব দলে বাড়ছে উত্তাপ। সম্প্রতি একটি বিজ্ঞাপন ভাইরাল হয়েছে, যেখানে নিজের জামাই কেএল রাহুলকে শত্রু বলে দেগে দিয়েছেন সুনীল শেট্টি। কী দেখানো হয়েছে সেখানে?

cricket

আইপিএলের ট্রফি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১০:৩১
Share: Save:

আইপিএল শুরু হতে এক দিন বাকি। স্বাভাবিক ভাবেই সব দলে বাড়ছে উত্তাপ। তা আরও বাড়িয়ে দিচ্ছে বিভিন্ন সংস্থার বিজ্ঞাপন। সম্প্রতি এমনই একটি বিজ্ঞাপন ভাইরাল হয়েছে, যেখানে নিজের জামাই কেএল রাহুলকে শত্রু বলে দেগে দিয়েছেন সুনীল শেট্টি। বলিউড অভিনেতা জানিয়েছেন, আইপিএল শেষ হলে তবেই জামাইকে আপন করবেন।

আইপিএলের সঙ্গে যুক্ত রয়েছে একটি বেটিং সংস্থা। তারাই এই বিজ্ঞাপন বানিয়েছে। দেখা যাচ্ছে, হোটেলে একটি টেবিলে বসে খাওয়াদাওয়া করছেন রোহিত শর্মা এবং সুনীল শেট্টি। সেই সময় লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক রাহুল সেখানে আসেন। তিনি সুনীলের মেয়ে আথিয়া শেট্টির স্বামী।

রাহুল এসে বাকি দু’জনের সঙ্গে একই টেবিলে বসতে চান। বাধা দেন রোহিত। তিনি জানান, এটি পারিবারিক নৈশভোজ। এখানে বাইরের কেউ যোগ দিতে পারবেন না। হতাশ রাহুল তখন তাকান শ্বশুরমশাই সুনীলের দিকে। সুনীলও তাঁকে বলেন, যত দিন না আইপিএল শেষ হচ্ছে তত দিন ‘শর্মাজির ছেলে’ই তাঁর একমাত্র ছেলে।

এখানেই শেষ নয়। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করা হলে রোহিত লিখেছেন, “পারিবারিক সময় আপাতত শেষ রাহুল। এখন শত্রুতা শুরু হয়ে গিয়েছে। সুনীল শেট্টি এখন আমাদের।” অর্থাৎ, বলিউড অভিনেতা যে মুম্বইয়েরই সমর্থক, সেটাই বোঝাতে চেয়েছেন রোহিত।

পুরোটাই মজার ছলে করা হয়েছে। কিন্তু যে ভাবে বিষয়টিকে উপস্থাপন করা হয়েছে তা দেখে মজা পেয়েছেন সমর্থকেরা। সমাজমাধ্যমে তা প্রশংসিতও হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KL Rahul Rohit Sharma Suniel Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE