Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Abhishek Sharma

শেষ মুহূর্তে মেসেজ, মডেলের অস্বাভাবিক মৃত্যু-মামলায় জেরা ভারতের বিশ্বজয়ী ক্রিকেটারকে

তরুণী মডেল তানিয়া সিংহের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ভারতীয় ক্রিকেটার অভিষেক শর্মাকে জেরা করছে পুলিশ। ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বিশ্বকাপ জিতেছেন তিনি।

cricket

সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে অভিষেক শর্মা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১২:৪৩
Share: Save:

সুরাতের তরুণী মডেল তানিয়া সিংহের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর ফ্ল্যাটে। এই ঘটনায় নাম জড়িয়েছে ভারতীয় ক্রিকেটার অভিষেক শর্মার। ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বিশ্বকাপ জিতেছেন তিনি। অভিষেক আইপিএলে হায়দরাবাদের হয়ে খেলেন। তাঁকে জেরা করছে সুরাতের বেসু থানার পুলিশ।

গত মাসে ফ্ল্যাট থেকে তানিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশের প্রাথমিক ধারণা, আত্মহত্যা করেছেন তিনি। ঠিক কী কারণে, তরুণী মডেল নিজেকে শেষ করেছেন তা বুঝতে পারছে না পুলিশ। কারও নামে অভিযোগও করেননি তানিয়া। সেই জন্য তদন্তের কিনারা করতে আরও সমস্যা হচ্ছে পুলিশের।

তদন্তে জানা গিয়েছে, অভিষেকের সঙ্গে যোগাযোগ ছিল তানিয়ার। মৃত্যুর ঠিক আগে অভিষেককে মেসেজ করেছিলেন তানিয়া। দু’জনের মধ্যে ফোনে কথাও হয়েছিল। তাঁদের সম্পর্ক কেমন ছিল, বা শেষ মুহূর্তে কী কথা হয়েছিল তা জানার চেষ্টা করছে পুলিশ। সেই জন্যই অভিষেককে জেরা করা হচ্ছে। এই ঘটনার সঙ্গে অভিষেকের কোনও যোগাযোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এই প্রসঙ্গে সুরাত পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার ভিআর মলহোত্র বলেন, “আমরা এখনও পর্যন্ত জানতে পেরেছি যে তানিয়ার সঙ্গে অভিষেকের বন্ধুত্ব ছিল। এখনও জেরা চলছে। আরও তথ্য পেলে তা জানানো হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE