Advertisement
১৫ জুন ২০২৪
Fakhar Zaman

T20 World Cup 2021: ক্যাচ ফস্কে প্রকাশ্যে ক্ষমাপ্রার্থনা পাকিস্তানি বোলার হাসানের, পাশে দাঁড়ালেন সতীর্থ ফখর

টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হারের পর থেকেই সমালোচিত হচ্ছেন হাসান আলি। তিনি ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলেন।

টুইট করে ক্ষমা চাইলেন ফখর।

টুইট করে ক্ষমা চাইলেন ফখর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ২৩:১৯
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হারের পর থেকেই সমালোচিত হচ্ছেন জোরে বোলার হাসান আলি। ম্যাচ জেতানোর মূল কারিগর ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলেছিলেন তিনি। তার পরেই নেটমাধ্যমে তাঁর উদ্দেশে ভেসে এসেছে কটূক্তি। শনিবার তিনি বিবৃতি প্রকাশ করেছেন টুইটারে, যা রিটুইট করে ‘প্রিয় বন্ধু’কে লড়াই চালিয়ে যেতে বলেছেন পাকিস্তান দলের আর এক সদস্য ফখর জমান।

শনিবার হাসান টুইট করেন, ‘জানি আমার পারফরম্যান্সের কারণে আপনারা প্রত্যেকে ব্যথিত। আমি আপনাদের প্রত্যাশা পূরণ করতে পারিনি। কিন্তু আমার থেকে বেশি দুঃখে আর কেউ নেই। আমার থেকে প্রত্যাশা করা বন্ধ করবেন না। সর্বোচ্চ পর্যায়ে পাকিস্তান ক্রিকেটকে যতদিন পারব সেবা করে যেতে চাই। তাই ফের কঠোর পরিশ্রমে ফিরেছি। এই সময়ে নিজেকে আরও শক্তিশালী করে তুলতে চাই। আপনাদের বার্তা, টুইট, পোস্ট, ফোন এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। এটাই আমার সব থেকে বেশি দরকার ছিল’।

কিছুক্ষণ পরেই সেই বার্তা রিটুইট করে ফখর লেখেন, ‘তুমি একজন চ্যাম্পিয়ন, বন্ধু। তোমার মতো পরিশ্রম, জেদ এবং দৃঢ়তা দেখাতে পারে, এমন ক্রিকেটার এই পৃথিবীতে খুব বেশি নেই। মাথা উঁচু রাখো। আমরা প্রত্যেকে তোমাকে নিয়ে গর্বিত’।

বৃহস্পতিবার সেমিফাইনালে শাহিন আফ্রিদির বলে ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলে দেন হাসান। তার পরের তিনটি বলে ছক্কা মেরে অস্ট্রেলিয়াকে ফাইনালে তুলে দেন ওয়েড। এরপরেই শুরু হয়ে যায় হাসানকে খলনায়ক বানানোর পালা। তাঁর উদ্দেশে একের পর এক আক্রমণ শুরু হয়। তবে পাশেও দাঁড়িয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE