Advertisement
০১ মে ২০২৪
Rahul Dravid

কলকাতার হোটেলে দ্রাবিড়ের জন্মদিন পালন, ভিডিয়ো প্রকাশ করল বোর্ড

এক দিনের সিরিজ়ের প্রথম ম্যাচে গুয়াহাটিতে জেতে ভারত। ইডেনে জিতলেই সিরিজ় জিতে নেবেন রোহিতরা। শেষ ম্যাচ তিরুঅনন্তপুরমে।

কলকাতার হোটেলে ঢুকে ভারতীয় দল মেতে যায় দ্রাবিড়ের জন্মদিন পালনে।

কলকাতার হোটেলে ঢুকে ভারতীয় দল মেতে যায় দ্রাবিড়ের জন্মদিন পালনে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১২:১১
Share: Save:

রাহুল দ্রাবিড়ের জন্মদিনের দিন কলকাতায় পা রাখল ভারতীয় দল। বুধবার বিকেলে কলকাতায় আসে তারা। এসেই দ্রাবিড়ের জন্মদিন পালনে মেতে ওঠে দল। সেই ভিডিয়ো প্রকাশ করল বোর্ড।

বৃহস্পতিবার ইডেনে ভারত বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় এক দিনের ম্যাচ। সেই ম্যাচ খেলতে বুধবার কলকাতায় আসে দল। বিরাট কোহলি ছাড়া বাকি দল কলকাতার হোটেলে ঢুকে মেতে যান দ্রাবিড়ের জন্মদিন পালনে। বোর্ডের প্রকাশ করা ভিডিয়োতে দেখা যায় হোটেলে একটি কেক কাটছেন দ্রাবিড়। তাঁকে ঘিরে রয়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। হাততালি দিচ্ছেন ঈশান কিশনরা। ৫০ বছরে পা রাখলেন দ্রাবিড়। সে দিনই বিরাটের কন্যা ভামিকার জন্মদিন। সেই কারণে বিরাট বুধবার দলের সঙ্গে কলকাতা আসেননি। মেয়ের সঙ্গে সময় কাটিয়ে তিনি পরে আসেন।

এক দিনের সিরিজ়ের প্রথম ম্যাচে গুয়াহাটিতে জেতে ভারত। ইডেনে জিতলেই সিরিজ় জিতে নেবেন রোহিতরা। শেষ ম্যাচ তিরুঅনন্তপুরমে। ১৫ জানুয়ারি হবে সেই ম্যাচ। ভারত যদিও সেই ম্যাচের অপেক্ষা না করে চাইবে ইডেনেই সিরিজ় জিতে নিতে। মঙ্গলবার গুয়াহাটিতে খেলে বৃহস্পতিবার কলকাতায় ম্যাচ। সেই কারণে বুধবার অনুশীলন করেনি ভারত। বিশ্রাম নেয় দল।

বৃহস্পতিবার দুপুর ১.৩০ মিনিট থেকে শুরু ম্যাচ। ইডেনে নতুন আলো লাগানোর পর এটাই প্রথম আন্তর্জাতিক ম্যাচ। সেই ম্যাচের মাঝে থাকবে লেজ়ার শোয়ের ব্যবস্থা। পেলেকে সম্মান জানানোর পরিকল্পনাও রয়েছে সিএবির। এক মিনিটের একটি ভিডিয়ো দেখানো হবে ইডেনের বড় স্ক্রিনে। দুই ইনিংসের মাঝে সেই শো হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE