Advertisement
১৮ এপ্রিল ২০২৪
umpire

Umpire's Viral Video: দু’পা ছড়িয়ে ওয়াইড, আম্পায়ারের আজব কাণ্ড ভারতেই, দেখুন সেই মজার ভিডিয়ো

ডেভিড শেফার্ডকে দেখা যেত ব্যাটিং দল ১১১ রানে পৌঁছলেই এক পা তুলে দাঁড়াতেন। বিলি বাওডেন ওয়াইড, চার-ছক্কা, আউট অদ্ভুত ভঙ্গিতে দেখাতেন।

এ ভাবেই ওয়াইড দিয়েছেন আম্পায়ার

এ ভাবেই ওয়াইড দিয়েছেন আম্পায়ার ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৪:১৮
Share: Save:

ক্রিকেট দুনিয়ার বেশ কয়েক জন আম্পায়ারের নিজস্ব কিছু বৈশিষ্ট্য রয়েছে। সেটা আউট দেওয়ার ধরন হোক, বা ওয়াইড দেওয়ার ভঙ্গি। ডেভিড শেফার্ড থেকে শুরু করে বিলি বাওডেন, তালিকায় রয়েছেন অনেকেই। কিন্তু তা বলে হাতের বদলে পা ছড়িয়ে ওয়াইড দেওয়া, এ দৃশ্য বোধহয় এর আগে দেখা যায়নি। এ বার তা দেখা গেল ভারতেই

মহারাষ্ট্রে পুরন্দর প্রিমিয়ার লিগের ম্যাচে এই ঘটনা দেখা গিয়েছে। একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বোলার ওয়াইড বল করার পরে আম্পায়ার প্রথমে দর্শকদের দিকে তাকালেন। তার পরে হঠাৎ মাথা নীচের দিকে করে পা উপর দিকে তুললেন। তার পরে দু’পা ছড়িয়ে ওয়াইড দিলেন। এই ঘটনার পরে উঠে দাঁড়িয়ে আবার হাতে করে ওয়াইড দেখালেন তিনি।

যে ব্যক্তি নেটমাধ্যমে ভিডিয়ো প্রকাশ করেছেন তিনি জানিয়েছেন আম্পায়ারের নাম ডিএন রক। তিনি নাকি আগে যোগ-ব্যায়ামের প্রশিক্ষক ছিলেন। তার পরে আম্পায়ারিংয়ের পেশায় আসেন। নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তাঁর ফিটনেস দেখে মুগ্ধ সবাই।

এর আগে ডেভিড শেফার্ডকে দেখা যেত ব্যাটিং দল ১১১ রানে পৌঁছলেই এক পা তুলে দাঁড়াতেন। নিউজিল্যান্ডের আম্পায়ার বিলি বাওডেন আবার ওয়াইড, চার-ছক্কা, আউট সব কিছুই অদ্ভুত ভঙ্গিতে দেখাতেন। তবে তাঁরাও হয়তো ভাবেননি, এ ভাবে কেউ ওয়াইড দিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

umpire Viral video Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE