Advertisement
০৮ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: প্রিয় ছাত্রের ব্যাটে রান ফেরাতে চান রাজকুমার, কোহলী কি যাবেন ছোটবেলার মাঠে?

রাজকুমারের মতে, তাঁর অ্যাকাডেমিতে কোহলী অনেক স্বচ্ছন্দে অনুশীলন করতে পারবেন। দরকারে কথা বলে প্রিয় ছাত্রের সমস্যার সমাধান করতে পারবেন তিনি।

রাজকুমার এবং কোহলী

রাজকুমার এবং কোহলী ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৪:৩০
Share: Save:

টানা ব্যর্থতায় বাড়ছে সমালোচনা। বিশ্রাম চাওয়া নিয়ে বাড়ছে বিতর্ক। তবু রানে ফিরতে পারছেন না বিরাট কোহলী। প্রিয় ছাত্রের ছন্দহীনতা চিন্তা বাড়াচ্ছে ছোটবেলার কোচ রাজকুমার শর্মারও।

কী ভাবে রানে ফিরবেন কোহলী, সমালোচনার পাশাপাশি তা নিয়েও চলছে আলোচনা। অনেকে বলছেন, কোহলী চেনা ছন্দে ফেরা থেকে স্রেফ একটা ভাল ইনিংস দূরে। কিন্তু সেই ভাল ইনিংস যেন কিছুতেই ধরা দিচ্ছে না ভারতের প্রাক্তন অধিনায়কের ব্যাটে। তাই প্রিয় ছাত্রের সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করতে চান রাজকুমার। ছোটবেলার মতোই ভুল শুধরে দিয়ে কোহলীর ব্যাটে রান ফিরিয়ে দিতে চান।

কোহলীর ছোটবেলার কোচ রাজকুমার জানিয়েছেন, কোহলী যদি তাঁর অ্যাকাডেমিতে অনুশীলন করতে চায়, তা হলে তিনি সাহায্য করতে প্রস্তুত। রাজকুমার বলেছেন, ‘‘আমার অ্যাকাডেমি কোহলীর নিজের মাঠ। এত দিন ও তেমন সময় পাচ্ছিল না। কিন্তু চাইলে এখনও এখানে এসে অনুশীলন করতে পারে। যত ক্ষণ খুশি নেটে সময় কাটাতে পারে। কোহলী এখানে অনুশীলন করতে এলে আমারও ভাল লাগবে। তাছাড়া এখানে কোহলী অনেক স্বচ্ছন্দে অনুশীলন করতে পারবে।’’

কোহলীর খারাপ ছন্দ নিয়ে রাজকুমার অবশ্য খুব বেশি উদ্বিগ্ন নন। তিনি বলেছেন, ‘‘ওর ছন্দটা প্রধান বিষয় নয়। যে বলগুলোতে আউট হয়েছে, সেগুলোর অধিকাংশই বেশ ভাল ছিল। ও আমার কাছে সমস্যাগুলো নিয়ে আলোচনা করতে পারি। মনে হয় তাতে কোহলীর ভালই হবে।’’

শেষ ছয়টি এক দিনের ম্যাচে দু’টি অর্ধশতরান-সহ কোহলী করেছেন ১৫৮ রান। শেষ চারটি টি-টোয়েন্টি ম্যাচে একটি অর্ধশতরান-সহ করেছেন ৮১ রান। আইপিএলেও ১৬টি ম্যাচে ৩৪১ রান করেন তিনি। ২০১৯ সালের পর আন্তর্জাতিক ক্রিকেট কোনও শতরান করেননি ৭০টি আন্তর্জাতিক ক্রিকেটের মালিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE