Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

চহালের স্ত্রী কি অন্য সম্পর্কে? আইপিএলের আগে প্রশ্নের উত্তর দিলেন ভারতীয় স্পিনারের স্ত্রী

যুজবেন্দ্র চহালের সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ভাল নয়। অনেক দিন ধরেই জল্পনা রটছে। সম্প্রতি এক কোরিয়োগ্রাফারের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়। তাতে জল্পনা আরও বেড়েছে। অবশেষের আইপিএলের আগে তার জবাব দিলেন ধনশ্রী বর্মা।

cricket

স্ত্রী ধনশ্রীর (ডান দিকে) সঙ্গে চহাল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৯:৩১
Share: Save:

যুজবেন্দ্র চহালের সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ভাল নয়। দু’জনের বিচ্ছেদ নাকি আসন্ন। অনেক দিন ধরেই এই বিষয়ে জল্পনা রটছে। সম্প্রতি এক কোরিয়োগ্রাফারের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়েছিল। তাতে জল্পনা আরও বেড়েছে। অবশেষের আইপিএলের আগে তার জবাব দিলেন ধনশ্রী বর্মা। যাবতীয় ব্যঙ্গ, রসিকতার বিরুদ্ধে কথা বলেছেন তিনি। জানিয়েছেন, মানসিক ভাবে অত্যন্ত খারাপ জায়গায় চলে গিয়েছিলেন। অনেক খারাপ কথাও শুনতে হয়েছে তাঁকে।

কিছু দিন আগে কোরিয়োগ্রাফার প্রতীক উতেকরের সঙ্গে একটি ছবি নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে ধনশ্রীকে। সেই প্রসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিয়োয় যুজবেন্দ্রের স্ত্রী বলেছেন, “কেমন লাগছে, এই প্রশ্নটা কত সহজেই লোকে করে ফেলে। তার পরে নিজেদের মতামত এবং সিদ্ধান্ত জানাতে থাকে। জীবনে কোনও দিন ট্রোল বা মিমের দ্বারা প্রভাবিত হইনি। হয় উপেক্ষা করতাম, না হয় হেসে উড়িয়ে দিতাম। কিন্তু সাম্প্রতিক এই ঘটনা আমার মনে গভীর ভাবে প্রভাব ফেলেছে।”

কেন তিনি প্রভাবিত হয়েছেন তার ব্যাখ্যাও দিয়েছেন। ধনশ্রীর কথায়, “এ বার সরাসরি আমার পরিবারকে জড়িয়ে ফেলা হয়েছে গোটা ঘটনায়। কাছের লোকেরা দুঃখ, ব্যথা পেয়েছে। যে হেতু সমাজমাধ্যমে সবাই নিজের মনের কথা বলতে পারে, তাই সব মন্তব্য ভুলে যাওয়া বা উপেক্ষা করা সম্ভব নয়। আমার এবং পরিবারের আবেগের কথাও খেয়াল রাখতে হবে।”

ধনশ্রীর অনুরোধ, ঘৃণা ছড়িয়ে দেওয়ার এই প্রচেষ্টা এ বার বন্ধ হোক। তার আর্জি, “সবার এ বার বোঝা উচিত এই মাধ্যম ব্যবহার করে নেতিবাচক কথা সব সময় ছড়িয়ে দেওয়া যায় না। আমরা অনেকেই খুব বেশি করে এই কাজটা করে চলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuzvendra Chahal IPL 2024 Dhanashree Verma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE