Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

গোয়া থেকে মিডফিল্ডার নিল এটিকে মোহনবাগান, ফের ফুটবলার লেনদেন

সব্যসাচী বাগচী
কলকাতা ০১ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২৪
এটিকে মোহনবাগান সংসারে এলেন নতুন সদস্য। ছবি - টুইটার

এটিকে মোহনবাগান সংসারে এলেন নতুন সদস্য। ছবি - টুইটার

আবার ফুটবলার লেনদেন। মাঝমাঠের শক্তি বাড়াতে এবার এফসি গোয়া থেকে অভিজ্ঞ মিডফিল্ডার লেনি রডরিগেজকে সই করালো এটিকে মোহনবাগান। গোয়াতে গেলেন তরুণ মিডফিল্ডার গ্লেন মার্টিন্স। সূত্র মারফত খবর, রবিবার রাতেই চূড়ান্ত সই হয়ে গিয়েছে। এখন শুধু সরকারি ঘোষণারঅপেক্ষা। সেটা হয়ে গেলেই আগামী ৬ ফেব্রুয়ারি ওডিশা এফসির বিরুদ্ধে এই গোয়ানিজ মিডফিল্ডার খেলতে পারবেন।

দলের মিডফিল্ড জেনারেল এদু গার্সিয়া চোটের জন্য আরও প্রায় তিন সপ্তাহ মাঠের বাইরে। হাভি হার্নান্দেজ ও তিরি চোট নিয়েও খেলে যাচ্ছেন। মাঝমাঠে প্রভাব ফেলতে ব্যর্থ গ্লেন মার্টিন্স। তাই অভিজ্ঞ লেনিকে দলে নিলেন হেড কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস। ২০১৮ সাল থেকে এফসি গোয়া দলের গুরুত্বপূর্ণ সদস্য ভারতীয় দলে খেলা এই মিডফিল্ডার। লেনির অবশ্য সবুজ মেরুন জার্সি গায়ে চাপানোর অভিজ্ঞতা আছে। ২০১৬ সালে পুনে সিটি থেকে লোনে এসেছিলেন গোয়ার এই ফুটবলার। এবার ফের মোহনবাগানে এলেন। তবে আই লিগে নয়।

Advertisement
সবুজ মেরুনে এলেন লেনি, গোয়াতে গেলেন গ্লেন

সবুজ মেরুনে এলেন লেনি, গোয়াতে গেলেন গ্লেন


চলতি মরসুমে এটিকে মোহনবাগানের হয়ে মাত্র চারটি ম্যাচ খেলেন গ্লেন। তবে তাঁর পারফরম্যান্স মোটেও সন্তোষজনক নয়। তাই তাঁর বদলে লেনিকে দলে নেওয়া হল। ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুই নম্বরে রয়েছে সবুজ মেরুন। শীর্ষে থাকা মুম্বই সিটি এফসির থেকে তাদের পয়েন্টের ফারাক মাত্র তিন। সম সংখ্যক ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে মুম্বই। যদিও দলে রয়েছে একাধিক চোট-আঘাত। তাই মাঝমাঠে ভারসাম্য বাড়াতে এমন সিদ্ধান্ত নিলেন দুবারের আইএসএল জয়ী কোচ।



আরও পড়ুন

Advertisement