Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

ভারতের হারে হতাশ ভক্তরা ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৩৪
উইলিয়ামসনকে অভিনন্দন কোহালির। ওয়েলিংটনে প্রথম টেস্ট শেষ হওযার পর। ছবি: এএফপি।

উইলিয়ামসনকে অভিনন্দন কোহালির। ওয়েলিংটনে প্রথম টেস্ট শেষ হওযার পর। ছবি: এএফপি।

সাড়ে তিন দিনেই হার। আর সেটাও ১০ উইকেটে। ওয়েলিংটনের বেসিন রিজার্ভে নিউজিল্যান্ডের কাছে লজ্জার পরাজয়ের পর সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠেছেন ক্রিকেটপ্রেমীরা। বিশ্বের এক নম্বর টেস্ট দল যে ভাবে প্রথম দিন থেকে খেলেছে, তা চরম হতাশার বলেই মনে করছেন তাঁরা।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে বিরাট কোহালির ভারতের এটাই প্রথম হার। টস হেরে ব্যাট করতে নেমে ভারতের প্রথম ইনিংসে শেষ হয়েছিল ১৬৫ রানে। জবাবে নিউজিল্যান্ড তোলে ৩৪৮। ভারতের দ্বিতীয় ইনিংসে দাঁড়ি পড়ে ১৯১ রানে। জেতার জন্য দরকার ছিল মাত্র নয় রান। বিনা উইকেটে লক্ষ্যে পৌঁছয় কেন উইলিয়ামসনের দল। দুই ইনিংস মিলিয়ে মোট নয় উইকেট নিয়ে ম্যাচের সেরা হন কিউয়ি পেসার টিম সাউদি।

আরও পড়ুন: একটা হারেই ভারত খারাপ দল হয়ে যাচ্ছে না, দাবি বিরাটের

Advertisement


দুই ম্যাচের টেস্ট সিরিজে ভারত ০-১ পিছিয়ে পড়ার সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সমর্থকরা। ওয়েলিংটন টেস্টের পর তাঁরা প্রশ্ন তুলেছেন টেস্টের প্রতি ভারতীয় দলের মানসিকতা নিয়ে। কোহালি-পূজারা-পৃথ্বীর রান না পাওয়া, যশপ্রীত বুমরার বল হাতে ব্যর্থতা নিয়ে উদ্বিগ্ন ক্রিকেটপ্রেমীরা। এই টেস্ট সিরিজের জন্য কতটা প্রস্তুত ছিল দল, উঠছে সেই প্রশ্ন। ২৯ ফেব্রুয়ারি থেকে ক্রাইস্টচার্চে শুরু দ্বিতীয় টেস্ট। সেখানে ভারতীয় দল লড়াই করতে পারবে কি না, তা নিয়ে উদ্বিগ্ন তাঁরা।

আরও পড়ুন: ‘আমি ভালই খেলছি, ব্যাটিং নিয়ে চিন্তিত নই’​





আরও পড়ুন

Advertisement