Advertisement
১৯ জুলাই ২০২৪
UEFA Euro 2024

ইউরো কাপে দেশের খেলা দেখতে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত সমর্থক

ইউরো কাপে দলের ম্যাচ দেখতে যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হলেন এক সমর্থক। তাঁর কোমর ভেঙে গিয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

football

স্কটল্যান্ডের সমর্থকেরা। — প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ২২:০১
Share: Save:

ইউরো কাপে দলের ম্যাচ দেখতে যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হলেন এক সমর্থক। তাঁর কোমর ভেঙে গিয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। আহত হয়েছেন তাঁর ড্রাইভারও।

চার বন্ধুকে নিয়ে এডিনবার্গ বিমানবন্দর থেকে জার্মানির মিউনিখে খেলা দেখতে গিয়েছিলেন স্কটল্যান্ডের সমর্থক গ্যারি এলিস। ডুসেলডর্ফে দলকে সমর্থন করার জন্য যাচ্ছিলেন। তাঁর গাড়ির সঙ্গে সামনের দিক থেকে আসা একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। তৎক্ষণাত হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। পাঠানো হয় চারটি অ্যাম্বুল্যান্সকেও। গাড়ির ভিতর থেকে স্কটল্যান্ডের পতাকাও পাওয়া গিয়েছে। ড্রাইভার এবং গ্যারি বাদে বাকিরা অল্পবিস্তর চোট-আঘাত পেয়েছেন।

জার্মান পুলিশের দাবি, তিনি ভুল দিক দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। বিমানবন্দর থেকে বেরনোর পরেই তাঁদের ভাড়া গাড়ি যাত্রাপথে ভুল লেনে ঢুকে পড়ে। তার জেরেই দুর্ঘটনা হয়েছে। ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছেছে ওই সমর্থকের পরিবার।

গ্যারির ঘনিষ্ঠ বন্ধু গ্রাহাম পার্ট একটি সংস্থার মাধ্যমে চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করছেন। হাসপাতালের শয্যা থেকেই বার্তা পাঠিয়ে গ্যারি বলেছেন, “সবার বার্তা পেয়ে আমি আপ্লুত। অর্থ সংগ্রহের উদ্যোগ নেওয়ার জন্য গ্রাহামকেও ধন্যবাদ। আশা করি দ্রুত ডান্ডিতে নিজের বাড়িতে ফিরতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Euro 2024 Scotland fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE