Advertisement
১১ মে ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: জয়ের মাঝেও কাঁটা, আর্থিক জরিমানা হতে চলেছে এটিকে মোহনবাগানের

জয়ের মাঝে এটিকে মোহনবাগানের শিবিরে অস্বস্তি। এএফসি কাপে ব্লু স্টারের বিরুদ্ধে ম্যাচে জিতেও মোটা টাকা জরিমানা দিতে হচ্ছে তাদের।

জরিমানা হবে সবুজ-মেরুনের

জরিমানা হবে সবুজ-মেরুনের নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ২৩:৩৭
Share: Save:

জয়ের মাঝেও এটিকে মোহনবাগানের শিবিরে অস্বস্তি। এএফসি কাপে ব্লু স্টারের বিরুদ্ধে প্রাক যোগ্যতা অর্জনকারী ম্যাচে জিতেও মোটা টাকা জরিমানা দিতে হচ্ছে তাদের। ম্যাচের শেষে মাঠে দুই সমর্থক ঢুকে পড়ায় এটিকে মোহনবাগানকে এই জরিমানা করতে চলেছে এএফসি। জানা গিয়েছে, ১০ হাজার ডলার বা ভারতীয় মুদ্রায় সাত লক্ষ ৬১ হাজার টাকা জরিমানা করা হবে।

করোনা আবহ এখনও পুরোপুরি কাটেনি। সমর্থকদের প্রবেশের অনুমতি দেওয়া হলেও ফুটবলারদের থেকে যথেষ্ট দূরত্বে রাখা হচ্ছে তাঁদের। প্রথম থেকে সবই ঠিকঠাক ছিল। কিন্তু ম্যাচ শেষ হতেই দুই সমর্থক মাঠে ঢুকে পড়েন এবং ফুটবলারদের দিকে ছুটে যান। বিষয়টি ভাল ভাবে নেয়নি এএফসি। একে নিরাপত্তার গাফিলতি হিসেবেই দেখা হচ্ছে।

এ দিকে, পাঁচ গোলে ম্যাচ জিতেও সন্তুষ্ট হতে পারছেন না এটিকে মোহনবাগানের কোচ জুয়ান ফেরান্দো। সাংবাদিক বৈঠকে বলেছেন, “প্রথম দিকে আমাদের খেলতে বেশ কষ্ট হয়েছে। ওরা চাপে রেখেছিল। কিন্তু দলের অভিজ্ঞ ফুটবলাররা চাপ কাটিয়ে দলকে জেতাতে সাহায্য করেছে। এই ধরনের প্রতিযোগিতায় কোনও সহজ ম্যাচ হয় না। ৯০ মিনিটে যে কোনও দল যা খুশি করতে পারে। মনে রাখতে হবে, আমরা এশিয়ার সেরা দলগুলির বিরুদ্ধে খেলছি।”

পরের প্রতিপক্ষ আবাহনী ঢাকা। তাদের সম্পর্কেও পড়াশুনো করে ফেলেছেন ফেরান্দো। বলেছেন, “ওদের ম্যাচের কয়েকটা ভিডিয়ো দেখেছি। ওদের দলে ভাল বিদেশি রয়েছে। খুব গুছিয়ে ফুটবল খেলতে পারে। আমাদের তৈরি থাকতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan afc cup Fine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE