Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

কেন আলো নিভল যুবভারতীতে? রাজ্য সরকার শো-কজ করল গোয়েঙ্কার এটিকে মোহনবাগানকে

আইএসএলের প্রথম ম্যাচে হেরে শুরু করতে হয়েছে তাদের। এর মধ্যে এটিকে সরানো নিয়ে গোলমাল বেঁধেছে দলের অন্দরে। সব কিছুর মধ্যে রাজ্যের তরফে এই চিঠি যে কর্তাদের চিন্তা বাড়াবে, তা বলাই যায়।

যুবভারতীতে আলো নিভে যাওয়ার জন্য প্রশ্নের মুখে সবুজ-মেরুন।

যুবভারতীতে আলো নিভে যাওয়ার জন্য প্রশ্নের মুখে সবুজ-মেরুন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৮:৩৪
Share: Save:

এটিকে মোহনবাগানের শীর্ষ কর্তা সঞ্জীব গোয়েঙ্কা। যিনি সিইএসসি-র মালিক। কলকাতা শহরের বিরাট অংশে বিদ্যুৎ পরিষেবা দেয় সিইএসসি। সেই সঞ্জীব গোয়েঙ্কার এটিকে মোহনবাগান মাঠে খেলার সময় নিভে গেল আলো। কেন সোমবার যুবভারতীর আলো নিভল? রাজ্যের তরফে এই প্রশ্নের মুখে পড়তে হল এটিকে মোহনবাগানকে।

মঙ্গলবার রাজ্য সরকারের তরফে চিঠি দেওয়া হয় সবুজ-মেরুনকে। সেই চিঠিতে লেখা রয়েছে, “এশিয়ার অন্যতম সেরা ফুটবল স্টেডিয়াম যুবভারতী। ২০১৭ সালে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ আয়োজন করেছে এই মাঠ। একাধিক আন্তর্জাতিক ম্যাচ হয়েছে এখানে। ১০ অক্টোবর এই মাঠে এটিকে মোহনবাগান এবং চেন্নাইয়িন এফসি-র মধ্যে আইএসএলের খেলা ছিল। সেই ম্যাচের দ্বিতীয়ার্ধে ১২ মিনিটের জন্য মাঠের আলো নিভে যায়। রাজ্যের গর্বের কারণ এই মাঠ। সেই মাঠে এই ঘটনা যুবভারতীর ঐতিহ্যে একটা কালো দাগ হয়ে থাকবে। আয়োজকদের ব্যর্থতার কারণেই মাঠের আলো নিভেছিল বলে জানা গিয়েছে। এই ঘটনার ব্যাখা দিতে হবে আয়োজকদের। তিন দিনের মধ্যে উত্তর দিতে হবে তাদের।”

চেন্নাইয়িনের বিরুদ্ধে ১-২ গোলে হেরে যায় এটিকে মোহনবাগান। আইএসএলের প্রথম ম্যাচে হেরে শুরু করতে হয়েছে তাদের। এর মধ্যে এটিকে সরানো নিয়ে গোলমাল বেঁধেছে দলের অন্দরে। সব কিছুর মধ্যে রাজ্যের তরফে এই চিঠি যে কর্তাদের চিন্তা বাড়াবে তা বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan yuva bharati ISL 2022-23
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE