Advertisement
১৯ জুন ২০২৪
Neymar

চোট পাওয়া নেমার ক্লাব হারাতে পারেন, ব্রাজিলীয় ফুটবলারের বদলে অন্য তারকার খোঁজে সৌদির দল

বিশ্বকাপে যোগ্যতা অর্জনের ম্যাচে উরুগুয়ের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন নেমার। এই মরসুমে তাঁকে না পাওয়ার সম্ভাবনাই বেশি। তাই নেমারকে ছেড়ে দিতে পারে আল হিলাল।

Neymar

নেমার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১১:০২
Share: Save:

এই মরসুমে নেমারকে আর পাওয়া যাবে কি না তা স্পষ্ট নয়। চোটের কারণে মাঠের বাইরে ব্রাজিলের ফুটবল তারকা। এমন অবস্থায় নেমারকে ছেড়ে দিতে পারে তাঁর ক্লাব আল হিলাল। এই মরসুমেই সৌদি আরবের ক্লাবে সই করেছিলেন তিনি। কিন্তু চোটের কারণে তাঁকে আর না-ও রাখতে পারে আল হিলাল।

বিশ্বকাপে যোগ্যতা অর্জনের ম্যাচে উরুগুয়ের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন নেমার। এই মরসুমে তাঁকে না পাওয়ার সম্ভাবনাই বেশি। এমন অবস্থায় আল হিলালকে এক জন বিদেশি কম নিয়ে খেলতে হচ্ছে। সৌদি লিগের নিয়ম অনুযায়ী আট জন বিদেশি ফুটবলারকে সই করানো যায়। নেমারকে বাদ দিলে সাত জন বিদেশি রয়েছে আল হিলাল দলে। সৌদির ক্লাব চাইছে নেমারের জায়গায় অন্য কোনও বিদেশি স্ট্রাইকার নিতে। তবে সেটা শুধু এই মরসুমের জন্য। নেমার সুস্থ হলে পরের মরসুমে তাঁকেই ফিরিয়ে নেবে আল হিলাল।

এই মরসুমেই ফ্রান্সের ক্লাব পিএসজি ছেড়ে সৌদিতে চলে আসেন নেমার। আল হিলাল প্রথমে লিয়োনেল মেসিকে সই করানোর চেষ্টা করেছিল। কিন্তু মেসি চলে যান আমেরিকায়। সেখানে ইন্টার মায়ামি দলে সই করেন তিনি। এর পরেই নেমারের জন্য ঝাঁপায় আল হিলাল। ব্রাজিলের তারকা ফুটবলারকে তুলে নেয় তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar Al Hilal Saudi Arab Brazil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE