Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: বাবার কোলে সদ্যোজাত, সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

পর্তুগিজ তারকা নিজের সদ্যোজাত সন্তানকে সামনে আনলেন। সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করে নিজের সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন রোনাল্ডো।

রোনাল্ডোর মেয়ের ছবি প্রকাশ্যে

রোনাল্ডোর মেয়ের ছবি প্রকাশ্যে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৯:৩৬
Share: Save:

সম্প্রতি নিজের যমজ সন্তানের মধ্যে এক জনের মৃত্যুর খবর আগেই জানিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার পরেই পর্তুগিজ তারকা নিজের সদ্যোজাত সন্তানকে সামনে আনলেন। সম্প্রতি নেটমাধ্যমে নিজের সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন রোনাল্ডো। ছবিতে রোনাল্ডোকে দেখা গিয়েছে খালি গায়ে বিছানায় বসে থাকতে। তাঁর কোলে শুয়ে রয়েছে সদ্যোজাত সন্তান। এখনও তার নাম জানাননি রোনাল্ডো। বান্ধবী জিওর্জিনা রদ্রিগেসের সঙ্গে এটাই তাঁর প্রথম সন্তান।

গত বছর অক্টোবর মাস নাগাদ রোনাল্ডো জানিয়েছিলেন, তিনি যমজ সন্তানের বাবা হতে চলেছেন। রদ্রিগেসের ডাক্তারি রিপোর্টের ছবিও প্রকাশ করেন তিনি। কিন্তু গত ১৯ এপ্রিল মর্মান্তিক সংবাদ দেন রোনাল্ডো। জানান, জন্মের পরেই এক সন্তানকে হারিয়েছেন তিনি। বেঁচে গিয়েছে আর একজন। সেটাই আপাতত তাঁদের কাছে সান্ত্বনা। এই খবর পাওয়ার পর লিভারপুল ম্যাচে রোনাল্ডোকে বিশ্রাম দেয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। রোনাল্ডো ইতিমধ্যেই মাঠে ফিরেছেন। শেষ ম্যাচে চেলসির বিরুদ্ধে গোলও করেছেন। তার পরেই সন্তানের ছবি সামনে আনলেন তিনি।

ম্যান ইউ আগামী মরসুমে তাঁকে রাখবে কি না তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকেরই ধারণা, নবনিযুক্ত কোচ এরিক টেন হ্যাগ তাঁকে ছেঁটে ফেলতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE