Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Ronaldo: তিনি কি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন? নিজেই উত্তর দিলেন রোনাল্ডো

দল বদল নিয়ে প্রথম বার মুখ খুললেন রোনাল্ডো। কী জানালেন পর্তুগিজ তারকা?

রোনাল্ডোর বার্তা।

রোনাল্ডোর বার্তা। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ২০:১৫
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে কি আর লাল জার্সিতে দেখা যাবে? বেশ কিছু দিন ধরে এই প্রশ্নের উত্তর খুঁজছে ফুটবল বিশ্ব। সেই জবাব পাওয়া গেল। স্বয়ং রোনাল্ডোই দিলেন। তিনি যে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকছেন সেই খবরকে ‘মিথ্যা’ বললেন।

নেটমাধ্যমে এক সমর্থক রোনাল্ডো সম্পর্কে লেখেন, ‘রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডিস ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে জানিয়েছেন যে পর্তুগিজ তারকা দল ছাড়ার ব্যাপারে অনড়। কিন্তু রোনাল্ডো দল ছাড়তে পারবেন কি না সেই আলোচনা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে ফলপ্রসূ হয়নি। অ্যালেক্স ফার্গুসনও ছিলেন সেই আলোচনায়। ম্যাঞ্চেস্টার জানিয়েছে যে রোনাল্ডোকে বিক্রি করা হবে না।’ এই পোস্টের নীচে মন্তব্য করেন রোনাল্ডো। সংবাদমাধ্যমকে একহাত নিয়ে তিনি লেখেন, ‘একটা দিনও আমার সম্পর্কে কথা না বলে থাকতে পারে না। সংবাদ মাধ্যম না হলে টাকা কামাবে কোথা থেকে! মিথ্যে না বললে মানুষের নজর কাড়া যায় না। চালিয়ে যাও, এক দিন না এক দিন ঠিক খবর লিখবে।’

শোনা যাচ্ছে, রোনাল্ডো ম্যাঞ্চেস্টারে থাকতে রাজি নন। এক সময় চেলসি এবং বায়ার্ন মিউনিখ রোনাল্ডোকে নিতে আগ্রহী বলে জানা গেলেও এই দুই দলের কেউই কোনও প্রস্তাব দেয়নি। এখন লিভারপুলের নাম শোনা যাচ্ছে রোনাল্ডোকে নিতে পারে বলে। যদিও এখনও পর্যন্ত সবই জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE