Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

বিপক্ষের সবাই ‘মেসি’! তাঁর নাম লেখা ২৩টি জার্সি চেয়ে লিয়োর কাছেই আবদার প্রতিপক্ষের

আর্জেন্টিনার বিরুদ্ধে খেলতে নামার কথা কুরাসাওয়ের। তার আগে লিয়োনেল মেসির কাছে বিশেষ অনুরোধ করেছেন সে দেশের ফুটবলাররা। লিয়োর কাছে কী চেয়েছেন তাঁরা?

Picture of Lionel Messi

আর্জেন্টিনার ৩৬ বছরের ট্রফি খরা কাটিয়েছেন লিয়োনেল মেসি। আরও এক বার জাতীয় দলের জার্সি পরে খেলতে নামবেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ২০:১৭
Share: Save:

কুরাসাওয়ের বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। তার আগে লিয়োনেল মেসির হাতেপায়ে ধরছেন সে দেশের ফুটবলাররা। তাঁরা মেসির কাছে অনুরোধ করেছেন নিজের সঙ্গে ২৩টি জার্সি নিয়ে আসতে। কেন এমন অনুরোধ করেছেন প্রতিপক্ষ ফুটবলাররা?

আসলে কুরাসাওয়ের প্রত্যেক ফুটবলার মেসির ভক্ত। তাই তাঁদের স্বপ্ন, খেলা শেষে প্রিয় তারকার সঙ্গে জার্সি বদল করার। কিন্তু দলে তো রয়েছেন ২৩ ফুটবলার। তা হলে কে মেসির জার্সি পাবেন? এই নিয়ে ঝগড়া শুরু হয়েছে সে দেশের ফুটবলারদের মধ্যে। অবশেষে সমস্যা সমাধানের একটি উপায় বার করেছেন তাঁরা।

কুরাসাও ফুটবল দলের তরফে মেসির কাছে অনুরোধ করা হয়েছে, তিনি যেন ২৩টি জার্সি সঙ্গে করে নিয়ে আসেন। তা হলে ম্যাচ শেষে ২৩ জন ফুটবলারই মেসির একটি করে জার্সি পাবেন। আর কোনও সমস্যা থাকবে না। প্রতিপক্ষ ফুটবলারদের অনুরোধ মেসি রাখেন কি না সেটা অবশ্য মঙ্গলবার গভীর রাতে ম্যাচ শেষে বোঝা যাবে।

বিশ্বকাপ জেতার পরে আরও এক বার আর্জেন্টিনার জার্সি গায়ে নেমেছেন মেসি। এর আগে পানামার বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ খেলেছে আর্জেন্টিনা। ২-০ গোলে সেই ম্যাচ জিতেছে তারা। দেশের হয়ে নিজের ৯৯তম গোল করেছেন মেসি। তাই তাঁর সুযোগ রয়েছে কুরাসাওয়ের বিরুদ্ধে দেশের জার্সিতে ১০০তম গোল করার। পানামার বিরুদ্ধে সব মিলিয়ে ৮০০ গোল করেছেন মেসি। সেই সংখ্যা আরও বাড়ানোর সুযোগ রয়েছে আর্জেন্টিনার অধিনায়কের সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Argentina Football lm10
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE