Advertisement
০২ মে ২০২৪
East Bengal

East Bengal: আগামী দু’-তিন দিনে ইমামির সঙ্গে চুক্তি সই, সোমবার থেকে দলগঠনের কাজও শুরু ইস্টবেঙ্গলে

সুখবর পেতে চলেছেন ইস্টবেঙ্গল সমর্থকরা। দীর্ঘ অপেক্ষার পর চুক্তি সই হতে চলেছে ইস্টবেঙ্গল এবং ইমামির। আগামী দু’-তিন দিনেই চুক্তিতে সই হবে।

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ২১:০৪
Share: Save:

অবশেষে সুখবর পেতে চলেছেন ইস্টবেঙ্গল সমর্থকরা। আগামী সপ্তাহের শুরুতেই ইমামির সঙ্গে তাদের চুক্তি হয়ে যেতে পারে বলে সূত্রের খবর। মঙ্গল বা বুধবারের মধ্যে চুক্তি সই হয়ে যেতে পারে। তবে দলগঠন শুরু হয়ে যাচ্ছে সোমবার থেকেই।

অনেকটা দেরি হয়ে গিয়েছে ইতিমধ্যেই। বাকি দলগুলি নিজেদের দলগঠনের কাজ প্রায় শেষ পর্যায়ে এনে ফেলেছে। ইস্টবেঙ্গলের দলগঠন সেখানে সবে শুরু হতে চলেছে। কাজ যে অনেকটাই কঠিন সেটা নিয়ে দ্বিমত হচ্ছেন না বিনিয়োগকারী সংস্থার কর্তারাও। তবে তাঁরা আশাবাদী, এর মধ্যেই সেরা ফুটবলারদের দলে নিতে পারবেন।

দীর্ঘ দিন ধরেই চুক্তি নিয়ে জট রয়েছে ইমামি এবং ইস্টবেঙ্গলের। তবে এ বার দু’পক্ষই সমাধানসূত্র বের করে ফেলেছে বলে সূত্রের খবর। ইমামির শীর্ষকর্তা আদিত্য আগরওয়াল এখন ইউরোপে। তিনি ফিরলেই চুক্তি সই হয়ে যেতে পারে। আইনি যে জটিলতা ছিল তা কেটে গিয়েছে। এ বার শক্তিশালী দল গড়ার দিকে মন দিয়েছে দু’পক্ষই। আগের দু’বার আইএসএলে যে ব্যর্থতার সম্মুখীন হতে হয়েছে, তা এ বারও হোক এটা কেউই চাইছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE