Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Roy krishna

Roy Krishna: সুনীল ছেত্রীর পাশে খেলবেন রয় কৃষ্ণ? মন বদল করলেন ফিজির ফুটবলার

এই মরসুমেই এটিকে মোহনবাগান ছেড়ে গিয়েছেন তিনি। মনে করা হয়েছিল, অস্ট্রেলিয়ার ক্লাবে যোগ দিতে পারেন। কিন্তু ভারতেই ফিরছেন তিনি।

রয় কৃষ্ণ।

রয় কৃষ্ণ। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৭:৪৫
Share: Save:

এটিকে মোহনবাগান ছেড়ে দিয়েছেন আগেই। সব ঠিক থাকলে পরের মরসুমে বেঙ্গালুরু এফসি-তে খেলতে দেখা যাবে রয় কৃষ্ণকে। সূত্রের খবর, নতুন ক্লাবে সই করে দিয়েছেন তিনি। যদিও এখনও পর্যন্ত বেঙ্গালুরু বা কৃষ্ণ, কারওর তরফেই আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়নি।

দীর্ঘ দিন জল্পনা চলার পর গত মাসেই এটিকে মোহনবাগান ছাড়েন ফিজির ফুটবলার। সমর্থকরা স্তব্ধ হয়ে গিয়েছিলেন এই খবর শুনে। প্রথমে শোনা গিয়েছিল কৃষ্ণ ভারতের কোনও ক্লাবে খেলতে চান না। তার কাছে প্রস্তাব ছিল অস্ট্রেলিয়ার ‘এ’ লিগের কিছু ক্লাবের। তবে এখন মন বদলেছে কৃষ্ণের। তিনি ভারতেই খেলতে চান। সে ক্ষেত্রে সুনীল ছেত্রীর ক্লাব বেঙ্গালুরু এফসি-ই তাঁর প্রথম পছন্দ।

বেঙ্গালুরু একাই নয়, কৃষ্ণকে নেওয়ার জন্যে ঝাঁপিয়েছিল কেরল ব্লাস্টার্স এবং নর্থইস্ট ইউনাইটেড। তবে শেষ হাসি বেঙ্গালুরুরই। প্রথম দিন থেকেই কৃষ্ণের পিছনে লেগেছিল তারা। কৃষ্ণ যে অর্থ চেয়েছেন তাতেও রাজি হয়ে গিয়েছে তারা। কৃষ্ণও তাই আর দেরি করেননি।

প্রসঙ্গত, ২০১৯ সালে ওয়েলিংটন ফিনিক্স থেকে এটিকে মোহনবাগানে যোগ দেন তিনি। তিন বছর ধরে মোহনবাগানে ভাল খেলেছেন, ফাইনালে তুলেছে আইএসএলের। সবুজ-মেরুনের হয়ে আইএসএলে ৩৬টি গোল করার পাশাপাশি ১৮টি অ্যাসিস্ট করেছেন। সূত্রের খবর, কোচ জুয়ান ফেরান্দো তাঁকে চাননি। স্প্যানিশ করে মনে করেছেন, তাঁর খেলার স্টাইলের সঙ্গে খাপ খাওয়াতে পারবেন না কৃষ্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE