Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

East Bengal: দলগঠন নিয়ে ফের শ্রী সিমেন্টকে চিঠি দিল ইস্টবেঙ্গল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ ডিসেম্বর ২০২১ ২২:৪৭
দলগঠন নিয়ে খুশি হতে পারছে না ইস্টবেঙ্গল।

দলগঠন নিয়ে খুশি হতে পারছে না ইস্টবেঙ্গল।
—ফাইল চিত্র

লগ্নিকারী সংস্থাকে ফের চিঠি দিল ইস্টবেঙ্গল। দলগঠন নিয়ে খুশি হতে পারছে না ইস্টবেঙ্গল। বুধবার বিজ্ঞপ্তি দেওয়া হয় লাল-হলুদের তরফে। সেখানে সাধারণ সচিব কল্যাণ মজুমদার জানিয়েছেন আগেও এই বিষয়ে চিঠি দেওয়া হয়েছিল। কিন্তু কোনও উত্তর আসেনি শ্রী সিমেন্টের পক্ষ থেকে।

এ বারের আইএসএল-এ এখনও অবধি একটি ম্যাচও জিততে পারেনি এসসি ইস্টবেঙ্গল। হারতে হয়েছে কলকাতা ডার্বিও। এমন অবস্থায় ক্ষোভ বাড়ছে সমর্থকদের। ১ ডিসেম্বর দলের সামগ্রিক পারফরম্যান্স নিয়ে আলোচনা করতে চেয়ে চিঠি দেওয়া হয়েছিল লগ্নিকারী সংস্থাকে। তাদের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে দলের টেকনিকাল কমিটির কাছে সেই চিঠি পাঠানো হয়েছে। কিন্তু এখনও তাদের কাছ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি বলে জানিয়েছে ক্লাব।

Advertisement


—ফাইল চিত্র


মরসুমের শুরুতে দলগঠন নিয়ে শ্রী সিমেন্টের সঙ্গে কথা বলতে চাওয়া হয়েছিল বলে জানিয়েছেন কল্যাণ। কিন্তু তিনি জানান সেই সময় লগ্নিকারী সংস্থার পক্ষ থেকে বলা হয় যে দলগঠন হয়ে গিয়েছে। তবে বিতর্ক চাইছেন না বলে জানিয়েছেন লাল-হলুদ সচিব। দলের পারফরম্যান্স নিয়ে চিন্তিত বলেই কথা বলতে চাওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি। দলের উন্নতির স্বার্থেই কথা বলতে চাওয়া হচ্ছে বলে জানিয়েছেন কল্যাণ।

আরও পড়ুন

Advertisement