Advertisement
২০ এপ্রিল ২০২৪
Power Cut

বিলেতে বিদ্যুৎ বিভ্রাট, ৩৮ মিনিট বন্ধ ফুটবল ম্যাচ

খেলা শুরু হওয়ার কয়েক মিনিট পরেই এলান্ড পার্কে বিপত্তি। বিদ্যুৎ বিভ্রাটের জন্য রেফারির সঙ্গে সহকারী রেফারিদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। অকেজো হয়ে যায় ‘ভার’।

বিদ্যুৎ বিভ্রাটের জন্য খেলা বন্ধ করে দেন রেফারি।

বিদ্যুৎ বিভ্রাটের জন্য খেলা বন্ধ করে দেন রেফারি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ২০:২৩
Share: Save:

বিলেতে বিদ্যুৎ বিভ্রাট। তাও ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন। বিদ্যুৎ বিভ্রাটের জন্য ৩৮ মিনিট বন্ধ থাকল লিডস ইউনাইটেড বনাম আর্সেনালের খেলা।

খেলা শুরুর কয়েক মিনিট পরেই হয় বিপত্তি। স্টেডিয়ামের আলো না নিভলেও বিচ্ছিন্ন হয়ে যায় রেফারিদের মধ্যে যোগাযোগ ব্যবস্থা। অকেজো হয়ে যায় ‘ভার’। কাজ করছিল না গোল লাইন প্রযুক্তিও। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য ১০ মিনিট অপেক্ষা করেন রেফারি। সমস্যার সমাধান না হওয়ায় দুই দলের ম্যানেজারের সঙ্গে কথা বলেন রেফারি। তাঁদের দল নিয়ে সাজঘরে ফিরে যাওয়ার অনুরোধ করেন। দু’দলের ম্যানেজার রেফারির কথা মতো ফুটবলারদের নিয়ে সাজঘরে ফিরে যান। পরে পরিস্থিতি ঠিক হলে আবার খেলা শুরু হয়। ততক্ষণে কেটে গিয়েছে ৩৮ মিনিট।

খেলা শুরু করার আগে রেফারি পরীক্ষা করে নেন সহকারী রেফারিদের সঙ্গে তাঁর সংযোগ ব্যবস্থা এবং ‘ভার’ ঠিক মতো কাজ করছে কি না। শেষ পর্যন্ত ম্যাচটি ১-০ ব্যবধানে জেতে আর্সেনাল। এল্যান্ড পার্কের ম্যাচ জিতে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকল আর্সেনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Power Cut English Premier League Arsenal F.C
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE