Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

হারের পরেই কড়া আর্জেন্টিনা কোচ, ঠা ঠা রোদে নামিয়ে দিলেন দলকে, অনুশীলনে গরহাজির মেসি

হারের পরেই দলের রাশ কড়া হাতে টেনে ধরার বার্তা দিয়েছেন আর্জেন্টিনার কোচ লিয়োনেল স্কালোনি। বুধবার চড়া রোদে অনুশীলন করিয়েছেন দলকে।

চড়া রোদে চলছে আর্জেন্টিনার অনুশীলন।

চড়া রোদে চলছে আর্জেন্টিনার অনুশীলন। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৮:০৮
Share: Save:

সৌদি আরবের কাছে হারের পর থেকেই মুষড়ে পড়েছে আর্জেন্টিনা শিবির। দলের মধ্যে রয়েছে থমথমে পরিবেশ। প্রথম ম্যাচে এ রকম দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে যে হারতে হবে এটা কেউ মেনে নিতেই পারছেন না। হারের পরেই দলের রাশ কড়া হাতে টেনে ধরার বার্তা দিয়েছেন আর্জেন্টিনার কোচ লিয়োনেল স্কালোনি।

বুধবার বিকেলে অনুশীলন ছিল আর্জেন্টিনার। স্কালোনি হঠাৎ করেই তা এগিয়ে আনেন সকাল ১১টার সময়। ঠা ঠা রোদে দলকে অনুশীলন করার নির্দেশ দেন। কাতারের গরমে যাতে ফুটবলাররা ম্যাচের সময় কাহিল না হয়ে পড়েন, তার জন্যেই এই ব্যবস্থা করেছেন। স্বাভাবিক ভাবেই ফুটবলারদের কালঘাম ছুটে যায় অনুশীলন করতে গিয়ে।

তবে এই অনুশীলনে দেখা যায়নি লিয়োনেল মেসিকে। আর্জেন্টিনার অধিনায়ক সৌদি ম্যাচের পর তীব্র হতাশ। প্রথম ম্যাচে যাঁরা খেলেছেন তাঁরা কেউই এ দিন অনুশীলন করেননি। জুয়ান ফয়েথ, লিসান্দ্রো মার্তিনেস, মার্কোস আকুনা, এনজো ফের্নান্দেস, পাওলো দিবালা-সহ ১৩ জন ফুটবলার এ দিন অনুশীলন করেন। গোলকিপারদের কড়া অনুশীলন চলে। ১৩ জন ফুটবলার এক দিকে এবং গোলকিপাররা আর এক দিকে অনুশীলন করেন।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমের খবর, বুধবার বিকেলে কাতার বিশ্ববিদ্যালয়ে মেসিদের শিবিরে আসবেন ফুটবলারদের স্ত্রী-বান্ধবীরা। এই প্রথম পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ পাচ্ছেন মেসিরা। প্রথম ম্যাচের কিছু ক্ষণ আগেই ফুটবলারদের পরিবার কাতার এসে পৌঁছায়। তাই এত দিন দেখা করার সুযোগ হয়নি। এই পরিকল্পনা অনেক আগে থেকেই করা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE