Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Football Match

খেলার মাঝে মাঠে নামল হেলিকপ্টার, পরিত্যক্ত ফুটবল ম্যাচ

খেলা চলাকালীন মাঠে নামে একটি হেলিকপ্টার। এক দর্শক অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই কারণে পরিত্যক্ত হয়ে যায় খেলা।

football

খেলার মাঝে মাঠে নেমেছে হেলিকপ্টার। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ২১:৩৩
Share: Save:

অদ্ভুত কারণে পরিত্যক্ত হয়ে গেল ফুটবল ম্যাচ। খেলা চলাকালীন মাঠে নামে একটি হেলিকপ্টার। এক দর্শক অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই কারণে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আধিকারিকেরা।

ইংল্যান্ডের ন্যাশনাল লিগ সাউথে ওয়েমাউথের বিরুদ্ধে ম্যাচ ছিল ইয়েওভিল টাউনের। ম্যাচ চলাকালীন গ্যালারিতে বসে থাকা এক দর্শক অসুস্থ হয়ে পড়েন। খবর দেওয়া হয় জরুরি পরিষেবায়। ম্যাচের ৭৫ মিনিটের মাথায় দেখা যায়, বব লুকাস স্টেডিয়ামে নামছে একটি হেলিকপ্টার। যে দর্শক অসুস্থ হয়ে পড়েছিলেন তাঁকে অন্য ভাবে স্টেডিয়ামের বাইরে নিয়ে যাওয়া যাচ্ছিল না বলে মাঠেই হেলিকপ্টার নামাতে হয়।

হেলিকপ্টার নামায় সাময়িক ভাবে খেলা বন্ধ হয়ে যায়। স্ট্রেচারে করে সেই দর্শককে হেলিকপ্টারে নিয়ে যাওয়া হয়। তার পরে দর্শককে নিয়ে হেলিকপ্টার উড়ে যায়। মনে করা হচ্ছিল, তার পরেই খেলা আবার শুরু হবে। কিন্তু বেশ কিছু ক্ষণ থেমে থাকার পরেও খেলা শুরু হয়নি।

বেশ কিছু ক্ষণ পরে ম্যাচ আধিকারিকেরা জানান, খেলা পরিত্যক্ত ঘোষণা করা হচ্ছে। কারণ হিসাবে কিছু জানানো হয়নি। তবে স্থানীয় একটি সংবাদপত্র জানিয়েছে, হেলিকপ্টার নামায় মাঠের ঘাস ও মাটির কিছুটা ক্ষতি হয়েছে। সেই কারণে খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। পরে আবার এই খেলার বাকিটা হবে বলে জানিয়েছেন আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Match Helicopter Medical Emergency
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE