Advertisement
২৩ জুন ২০২৪
Shakira-Pique

শাকিরার ভয়ে বাইরেই বেরোচ্ছেন না পিকের নতুন প্রেমিকা! কোথায় লুকিয়ে ক্লারা?

শাকিরার সঙ্গে বিচ্ছেদের পরে ক্লারা চিয়া মার্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জেরার্ড পিকে। কিন্তু তাঁর নতুন প্রেমিকা নাকি শাকিরার ভয়ে বাড়ির বাইরে বার হচ্ছেন না। কেন?

File picture of Gerard Pique and Shakira

শাকিরার (ডান দিকে) সঙ্গে বিচ্ছেদের পরে নতুন প্রেমিকার কথা সবাইকে জানিয়েছেন পিকে। কিন্তু সেই প্রেমিকা নাকি শাকিরাকে ভয় পাচ্ছেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৪
Share: Save:

শাকিরার সঙ্গে বিচ্ছেদের পরে ক্লারা চিয়া মার্তির সঙ্গে নিজের প্রেমের কথা ঘোষণা করেছেন জেরার্ড পিকে। স্পেনের প্রাক্তন ফুটবলারের প্রেমিকা হওয়ার পরেও বাড়ির বাইরে নাকি বার হচ্ছেন না ক্লারা। বাড়িতে বসেই অফিসের কাজ করছেন। কিন্তু কেন? তার পিছনেও উঠে আসছে শাকিরার নাম। শাকিরার ভয়েই নাকি বাড়িতে লুকিয়ে রয়েছেন ক্লারা।

স্পেনের সাংবাদিক লোরেনা ভাজ়কেজ় এ কথা জানিয়েছেন। তিনি একটি রিপোর্টে লিখেছেন, রাস্তায় বেরোলেই শাকিরা-ভক্তদের রোষের মুখে পড়ছেন ক্লারা। তাঁকে অনেক কটূক্তি শুনতে হচ্ছে। সেই কারণে বাড়ির বাইরে বার হচ্ছেন না ক্লারা। বাবা-মায়ের সঙ্গে বাড়িতেই রয়েছেন। সেখান থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন। এমনকি বাইরের কারও সঙ্গে কথাও বলছেন না ২৩ বছর বয়সি ক্লারা।

কয়েক দিন আগেই নিজের ইনস্টাগ্রামে প্রেমিকার সঙ্গে ছবি দিয়েছেন পিকে। তিনি বুঝিয়ে দিয়েছেন, শাকিরা এখন অতীত। নতুন প্রেমিকাকে নিয়ে খুশি তিনি। তবে সবটা কি এতটাই সহজ ছিল! স্পেনের ক্রীড়া সাংবাদিক জর্ডি মার্টিন জানিয়েছেন, শাকিরার সঙ্গে বিচ্ছেদের পর থেকে আফসোস করছিলেন পিকে। এক মাস পরে তিনি শাকিরার কাছে ফিরতে মরিয়া হয়ে উঠেছিলেন। কিন্তু শাকিরা সেই সম্পর্ক আর নতুন করে শুরু করতে চাননি। তার পরে পাকাপাকি ভাবে বিচ্ছেদ হয়ে গিয়েছিল তাঁদের।

মার্টিন আরও দাবি করেছেন, আগেও নাকি অনেক বার অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পিকে। সেগুলো ক্ষমা করে দিয়েছিলেন শাকিরা। কিন্তু ক্লারা চিয়া মার্তির সঙ্গে পিকের সম্পর্ক মেনে নিতে পারেননি তিনি। এ বার বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শাকিরা। পিকে অবশ্য আগের সব বারের মতো এ বারও শাকিরার কাছে ফিরতে চেয়েছিলেন। কিন্তু এ বার আর পিকের আবদার রাখেননি কলম্বিয়ার পপ তারকা।

বিচ্ছেদের পর থেকে তিক্ততা আরও বেড়েছে পিকে-শাকিরার। নতুন গানে নিজের প্রাক্তন স্বামীর সমালোচনা করেছেন শাকিরা। গানের ছত্রে ছত্রে পিকে-কে বিঁধেছেন কলম্বিয়ান গায়িকা। শাকিরার গানে বিভিন্ন কথা রয়েছে, যা পিকের উদ্দেশে লেখা বলে মনে করছেন অনেকে। সেখানে বলা হয়েছে, “টুইঙ্গো গাড়ি (কম দামি গাড়ি) কেনার ক্ষমতা যার, সে নাকি ফেরারি (বিলাসবহুল গাড়ি) কিনতে এসেছে।” আর একটি লাইনে বলা হয়েছে, “ক্যাসিয়োর ঘড়ি (কম দামি) পরার সামর্থ্য নেই, সে কিনতে গিয়েছে রোলেক্স (বহুমূল্য ঘড়ি)।” অপর একটি লাইনে বলা হয়েছে, “আমার মতো নেকড়েজাতীয় মহিলা তোমার মতো পুরুষের জন্য নয়।” এই ঘটনা নিয়ে অবশ্য পিকে বা ক্লারা মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakira Gerard Pique Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE