Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISL 2021-22

ISL 2021-22: এখনও জয় অধরা, তবু বেঙ্গালুরুর বিরুদ্ধে ড্র করেই খুশি লাল-হলুদ কোচ

তিনি যে ভাবে রক্ষণ সাজিয়েছিলেন, বা যে ভাবে প্রতিআক্রমণে ওঠার পরামর্শ দিয়েছিলেন দল ঠিক সে ভাবেই তা মেনে চলেছে বলে দাবি রেনেডির।

লিগ তালিকায় সবার শেষে থাকলেও দলের খেলায় খুশি কোচ।

লিগ তালিকায় সবার শেষে থাকলেও দলের খেলায় খুশি কোচ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১৩:০৪
Share: Save:

ন’ম্যাচে জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। কোচের দায়িত্ব নেওয়ার পরেও দলের ভাগ্য পরিবর্তন করতে পারেননি রেনেডি সিংহ। আইএসএল-এর খেলায় বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে এগিয়ে গিয়েও আত্মঘাতী গোলে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে ইস্টবেঙ্গলকে। লিগ তালিকায় সবার শেষে থাকলেও দলের খেলায় খুশি কোচ।

ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে রেনেডিকে প্রশ্ন করা হলে তিনি জানান, দলের খেলায় তিনি খুশি। তিনি যুক্তি হিসেবে ৯০ মিনিট ফুটবলারদের লড়াইকে তুলে ধরেন। রেনেডি বলেন, ‘‘ম্যাচের শেষ পর্যন্ত আমরা ছক অনুযায়ী ফুটবল খেলেছি। ওরা গোটা ম্যাচে মাত্র একটা সুযোগ পেয়েছে। সেখানে আমরা তিনটে সুযোগ তৈরি করেছি। একটা গোল হয়েছে। বাকি দুটো থেকেও গোল হতো পারত।’’

চোটের ফলে দলের বেশ কিছু ফুটবলারকে না পাওয়ায় রক্ষণ সামলে তাঁকে পরিকল্পনা করতে হয়েছে বলে জানান রেনেডি। তিনি বলেন, ‘‘বেশ কিছু ফুটবলার না থাকায় সংযম দেখাতে হয়েছে। কিন্তু মাঠে দলের ছেলেরা যে ভাবে খেলেছে তাতে আমি গর্বিত।’’

দলের সঙ্গে মাত্র ছ’দিন অ়নুশীলন করার সুযোগ পেয়েছেন। তার মধ্যেই তিনি যে ভাবে রক্ষণ সাজিয়েছিলেন, বা যে ভাবে প্রতিআক্রমণে ওঠার পরামর্শ দিয়েছিলেন দল ঠিক সে ভাবেই তা মেনে চলেছে বলে দাবি রেনেডির। আগামী দিনে জয় আসবে, এই আশা রাখছেন লাল-হলুদ কোচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2021-22 SC East Bengal Indian Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE