Advertisement
০৫ মে ২০২৪
Lionel Messi

আমেরিকায় মেসি-জ্বর, প্রথম খেতাব জয়ের আশায় ইন্টার মায়ামি, টিকিটের দাম উঠল ১০ লক্ষ টাকা

এখনও পর্যন্ত কোনও ট্রফি নেই ইন্টার মায়ামির। সদস্য, সমর্থকদের আশা রবিবার মেসির হাত ধরে প্রথম ট্রফি ঢুকবে ক্লাবে। সকলেই চান মাঠে থেকে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে।

picture of Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৫:২৫
Share: Save:

আগামী রবিবার প্রথম কোনও প্রতিযোগিতার ফাইনাল খেলতে নামবে ইন্টার মায়ামি। লিগস কাপের ফাইনালে লিয়োনেল মেসির দলের প্রতিপক্ষ ন্যাশভিল। একে ইন্টার মায়ামির প্রথম ফাইনাল। দ্বিতীয় মেসির জনপ্রিয়তা। সব মিলিয়ে রবিবারের ম্যাচের টিকিটের দাম আকাশ ছুঁয়েছে।

এখনও পর্যন্ত ইন্টার মায়ামি কোনও খেতাব জিততে পারেনি। ক্লাবের সদস্য, সমর্থকদের আশা মেসি ক্লাবকে প্রথম ট্রফি দেবেন রবিবার। তাই লিগস কাপের ফাইনালের টিকিটের চাহিদা বিপুল। আমেরিকার ফুটবলপ্রেমীরা চাইছেন, মাঠে থেকে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে। ফাইনালের টিকিটের সর্বনিম্ন দাম ৪৮৪.৪৫ ডলার বা ৪০ হাজার টাকার বেশি। সর্বোচ্চ মূল্যের টিকিটের দাম পৌঁছেছে ১২,০৭৫ ডলার বা ১০ লাখ টাকার বেশি। একটি ফুটবল ম্যাচের টিকিটের এই দাম অবিশ্বাস্য আয়োজকদের কাছে।

ক্লাব সদস্যদের জন্য টিকিট বিক্রি করা হয়েছে বুধবার দুপুর ২টো পর্যন্ত। তার পর সাধারণ ফুটবলপ্রেমীদের জন্য তার পর টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের চাহিদা দেখে বিস্মিত আমেরিকার ফুটবল কর্তারা। ফুটবল ঘিরে উন্মাদনা এই পর্যায় পৌঁছতে পারে, তা ভাবতে পারেননি তাঁরা। উন্মাদনার আসল কারণ যে মেসি, তা সন্দেহ নেই কারও।

রবিবারের ফাইনাল হবে জিয়োডিস পার্ক স্টেডিয়ামে। ৩০ হাজার দর্শকাসনের এই স্টেডিয়ামের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। তবু একটা টিকিটের আশায় বহু মানুষ ফোন করছেন বিক্রেতাদের।

ইন্টার মায়ামির হয়ে এখনও পর্যন্ত ছ’টি ম্যাচ খেলে ন’টি গোল করেছেন মেসি। দারুণ ফর্মে রয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক। ইন্টার মায়ামির সমর্থকদের আশা ফাইনালেও নিরাশ করবেন না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Inter Miami Ticket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE