Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

আইএসএল শুরুর আগেই তিন ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান

আইএসএলের নতুন মরশুম শুরু হওয়ার আগেই তিন ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান। তিন ফুটবলারই গত মরশুমে ভাল খেলে দলের নজর কেড়ে নিয়েছেন।

তিন ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়াল এটিকে মোহনবাগান।

তিন ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়াল এটিকে মোহনবাগান। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ২২:০৭
Share: Save:

আইএসএলের নতুন মরশুম শুরু হওয়ার আগেই তিন ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান। তাঁরা হলেন লিস্টন কোলাসো, মনবীর সিংহ এবং দীপক টাংরি। সবুজ-মেরুনের সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি করলেন লিস্টন। দীপকের সঙ্গে চুক্তির মেয়াদ চার বছরের। গত বছর ভারতীয় ফুটবলারদের মধ্যে আইএসএলে সবচেয়ে বেশি গোল করেছিলেন লিস্টন। পেরিয়ে গিয়েছিলেন সুনীল ছেত্রীকে।

এফসি গোয়ার হয়ে দুরন্ত খেলার পর লিস্টনকে সই করায় এটিকে মোহনবাগান। সবুজ-মেরুন জার্সিতেও দুরন্ত ছন্দ দেখিয়ে কোচ জুয়ান ফেরান্দো এবং সমর্থকদের বিশ্বাস আদায় করে নিয়েছেন তিনি। প্রতি ম্যাচেই তাঁকে ফেরান্দো নামান। এটিকে মোহনবাগানে থাকতে পেরে তৃপ্ত লিস্টন। বলেছেন, “দেশের ঐতিহ্যশালী ক্লাবে আসার পর এখানকার পরিবেশ এবং পরিকাঠামো দেখে খুব খুশি হয়েছি। তাই জন্যেই আরও পাঁচ বছর থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। গত বছর ভাল খেলেও আইএসএল ট্রফি না জেতার দুঃখ আমাদের রয়েছে। এ বার ট্রফি জিততে আমরা মরিয়া। দলে শক্তি বেড়েছে। ভাল ফুটবলার এসেছে। প্রস্তুতি নিয়েও সন্তুষ্ট।” চুক্তি বাড়িয়ে মনবীর এবং দীপকের মুখেও একই কথা। দু’জনেই জানালেন, জিতে মরশুম শুরু করতে চান।

টানা তিন সপ্তাহ অনুশীলনের পর দুর্গাপুজোয় তিন দিন ফুটবলারদের ছুটি দিয়েছেন ফেরান্দো। বিদেশি ফুটবলাররা দুবাইয়ে ঘুরতে যাচ্ছেন। দেশি ফুটবলাররাও যে যাঁর বাড়িতে ঘুরে আসতে পারেন বলে জানা গিয়েছে। ৪ অক্টোবর থেকে ফের অনুশীলন শুরু। ১০ অক্টোবর চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে প্রথম ম্যাচে নামবে এটিকে মোহনবাগান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE