Advertisement
২১ জুলাই ২০২৪
Mohammedan Sporting Club

নেরোকাকে হারাল মহমেডান, আই লিগ জয়ের পথে আরও এক ধাপ এগোল সাদা-কালো ব্রিগেড

আই লিগ জয়ের দিকে আরও এক ধাপ এগিয়ে গেল মহমেডান স্পোর্টিং ক্লাব। রবিবার অ্যাওয়ে ম্যাচে তারা নেরোকা এফসি-কে ২-০ গোলে হারাল।

football

মহমেডানের জোড়া গোলদাতা এদি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৯:০৫
Share: Save:

আই লিগ জয়ের দিকে আরও এক ধাপ এগিয়ে গেল মহমেডান স্পোর্টিং ক্লাব। রবিবার অ্যাওয়ে ম্যাচে তারা নেরোকা এফসি-কে ২-০ গোলে হারাল। চলতি মরসুমে এই নিয়ে দু’বারই নেরোকাকে হারাল মহমেডান। প্রথম পর্বে তারা জিতেছিল নৈহাটি স্টেডিয়ামে। এ দিন জিতেছে শিলংয়ে। মণিপুরের ক্লাব হলেও রাজ্যে অস্থিরতার কারণে নেরোকাকে শিলংয়ে হোম ম্যাচ খেলতে হচ্ছে।

টানা চার ম্যাচে জিতল মহমেডান। দলের ঐক্যবদ্ধ মনোভাব এবং সংহতিতেই জয় এসেছে। তবে নেরোকার বিরুদ্ধে প্রথম গোল পেতে দীর্ঘ ক্ষণ অপেক্ষা করতে হয়েছে তাদের। ৪২ মিনিটে গোল করেন এদি হার্নান্দেস। জসিমের নিখুঁত পাস থেকে গোল করেন তিনি। দ্বিতীয়ার্ধে মহমেডানের দাপট বজায় ছিল। এ বারও গোল করেন এদি। ৫৪ মিনিটে দলের ব্যবধান বাড়ান তিনি।

এই জয়ের ফলে আই লিগের শীর্ষস্থান আরও মজবুত করল মহমেডান। ২০ ম্যাচে তাদের ৪৭ পয়েন্ট হল। বাকি চার ম্যাচ থেকে আর আট পয়েন্ট পেলেই আই লিগ নিশ্চিত তাদের। ফলে আইএসএলেরও যোগ্যতা অর্জন করবে তারা। জয়ের পর মহমেডানের কোচ আন্দ্রেই চের্নিশভ বলেন, “এই ম্যাচটা জিততেই হত আমাদের। কঠিন পরিস্থিতিতে খেলতে হয়েছে। নেরোকার হারানোর কিছু ছিল না। চাপের মধ্যেও ছেলেরা ভাল খেলেছে। আমি ওদের নিয়ে গর্বিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan Sporting Club I-League Neroca FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE