Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Neymar jr

নেমারের ম্যাচ পুণেতে হচ্ছে না, খেলা সরল ভারতের অন্য শহরে, কোথায় হবে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ?

মুম্বই থেকে পুণেতে সরিয়ে আনা হয়েছিল মুম্বই সিটি এফসি এবং আল হিলালের ৬ নভেম্বরের ম্যাচ। সেই ম্যাচের জায়গা আবার পরিবর্তন করা হল বিশেষ কারণে।

picture of Neymar

নেমার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪৫
Share: Save:

এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচ খেলতে ভারতে আসার কথা নেমারের আল হিলাল। মুম্বই সিটি এফসির সঙ্গে তারা একই গ্রুপে রয়েছে। প্রথমে ঠিক ছিল পুণেতে নেমারদের মুখোমুখি হবে মুম্বই। কিন্তু সেখানে হবে না খেলা। ৬ নভেম্বরের ম্যাচের জায়গা পরিবর্তন করা হল একটি কারণে।

নিরাপত্তার কারণে পুণেতে এই ম্যাচ আয়োজন করা সম্ভব হচ্ছে না। নবি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে সরিয়ে দেওয়া হয়েছে ম্যাচটি। এই নিয়ে ম্যাচের স্থান দু’বার পরিবর্তন করা হল। প্রথমে কথা ছিল মুম্বই সিটির ঘরের মাঠ আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সেই হবে এই ম্যাচ। পরে ঠিক হয় খেলা হবে বালেওয়ারি স্পোর্টস কমপ্লেক্সে। সেখান থেকেও নিরাপত্তার কারণে সরিয়ে দেওয়া হল ম্যাচ। মুম্বই সিটি এফসির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী শুক্রবার ২৯ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে।

প্রতিযোগিতার শুরুটা অবশ্য ভাল হয়নি মুম্বইয়ের। প্রথম ম্যাচে গত ১৮ সেপ্টেম্বর ইরানের এফসি নাসাজি মাজানদারানের কাছে ০-২ ব্যবধানে হেরে গিয়েছে তারা। আল হিলাল গত বছর এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলেছিল। যদিও জাপানের উরাওয়া রেড ডায়মন্ডের কাছে হেরে গিয়েছিল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE