Advertisement
০৬ মে ২০২৪
PSG

মেসিদের দলে এ বার সংক্রমিত দানিলো

কোভিডের নতুন সংক্রমণে এই মুহূর্তে পিএসজির পাঁচ ফুটবলার মাঠের বাইরে চলে গিয়েছেন।

ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ০৮:৫৪
Share: Save:

করোনা সংক্রমণে কাঁপছে প্যারিস সাঁ জারমাঁ। লিয়োনেল মেসির পরে নতুন ভাবে সংক্রমিত হলেন দানিলো। তাঁর শরীরে ধরা পড়েছে মারণ ভাইরাস। সোমবার ক্লাবের তরফে এক বিবৃতিতে সেই খবর জানানো হয়েছে। ফলে তিনি ফরাসি কাপে ভ্যানার বিরুদ্ধে খেলবেন না।

কোভিডের নতুন সংক্রমণে এই মুহূর্তে পিএসজির পাঁচ ফুটবলার মাঠের বাইরে চলে গিয়েছেন। ক্লাব জানিয়েছে, পর্তুগালের ৩০ বছরের এই মিডফিল্ডারের শরীরে করোনার সামান্য উপসর্গ রয়েছে। করোনা পরীক্ষার ফল পজ়িটিভ আসার পরেই তাঁকে কোয়রান্টিনে পাঠানো হয়েছে। ফের দানিলোর করোনার পরীক্ষা হবে। ফল নেগেটিভ এলেই তিনি দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ পাবেন।

ক্রিসমাসের ছুটি কাটাতে রোজ়ারিয়োতে ফিরে যাওয়া লিয়ো মেসি কোভিডে আক্রান্ত হওয়ার পরে বড় ধাক্কা খায় পিএসজি। এই মুহূর্তে আর্জেন্টিনা সরকার যে কোভিড নির্দেশিকা জারি করেছে, তাতে মেসির পরবর্তী করোনা পরীক্ষার ফল নেগেটিভ না এলে তিনি দেশ ছেড়ে বেরোতেই পারবেন না। হতাশ ম্যানেজার মৌরিসিয়ো পোচেত্তিনো বলেছেন, “নতুন বছরে মেসি আবার কবে পিএসজির হয়ে মাঠে নামবে, সেটা আমার পক্ষে বলা সম্ভব নয়। এই মুহূর্তে আর্জেন্টিনায় রয়েছে লিয়ো। ওর পরবর্তী করোনা পরীক্ষার ফল কী দাঁড়ায়, তার উপরেই সমস্ত কিছু নির্ভর করছে।”

চোট পেয়ে ক্রিসমাসের ছুটিতে ব্রাজিলে ফিরে গিয়েছেন নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রও। পিএসজি ম্যানেজার জানিয়েছেন, সেখানে হাঁটুর চোট সারাতে রি-হ্যাব প্রক্রিয়ার মধ্যে রয়েছেন ব্রাজিলীয় তারকা। কাজেই তিনিও কবে সুস্থ হয়ে মাঠে নামবেন, তা নিয়ে জোর দিয়ে কিছু বলা
যাচ্ছে না।

এ দিকে, ফরাসি তারকা কিলিয়ান এমবাপের ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে পোচোত্তিনো স্পষ্ট করে দিয়েছেন, এমবাপে কোথাও যাচ্ছেন না। তাঁর মন্তব্য, “এমবাপে দীর্ঘসময় এই ক্লাবের হয়ে খেলুক, সেটাই সকলে চায়। ও কোথাও যাচ্ছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PSG Coronavirus Covid 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE