Advertisement
০৫ মে ২০২৪
Death

২৭ বছর বয়সে রহস্যমৃত্যু, ১০০টি ম্যাচ খেলা ফুটবলারের অকালপ্রয়াণে শোকাহত ক্লাব

২০১৯ সাল থেকে শেফিল্ডের হয়ে খেলছেন ফুটবলার। ১০০-র বেশি ম্যাচ খেলেছেন। সেই দলের মার্কেটিং এক্সিকিউটিভ হিসাবেও কাজ করতেন তিনি। রহস্যমৃত্যু হয়েছে তাঁর।

Representative image of football

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৩
Share: Save:

মাত্র ২৭ বছর বয়সে মৃত্যু শেফিল্ড ইউনাইটেড দলের তরুণ মহিলা ফুটবলারের। ম্যাডি কুসেক নামের সেই ফুটবলার ২০১৯ সাল থেকে শেফিল্ডের হয়ে খেলছেন। ১০০-র বেশি ম্যাচ খেলেছেন। সেই দলের মার্কেটিং এক্সিকিউটিভ হিসাবেও কাজ করতেন তিনি। ম্যাডির মৃত্যুর কারণ জানা যায়নি।

শেফিল্ডের মহিলা দলের হয়ে ১০০টি ম্যাচ খেলা প্রথম ফুটবলার ম্যাডি। তাঁর মৃত্যুতে শোকাহত ক্লাব। সেই দলের সিইও স্টিএফেন বেটিস বলেন, “আমরা শোকাহত। ম্যাডি আমাদের দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। সকলের সঙ্গে খুব ভাল ভাবে মিশে যেতে পারত ও। ম্যাডির ব্যক্তিত্ব এবং পেশাদারিত্বের পিছনে রয়েছে তার পরিবার। ম্যাডির অভাব বোধ করব আমরা সকলে। শেফিল্ড ক্লাব ম্যাডির পরিবার, বন্ধু এবং সহকর্মীদের পাশে থাকবে।”

শেফিল্ডে ষষ্ঠ মরসুম শুরু করতে যাচ্ছিলেন এই ফুটবলার। কিন্তু তার আগেই ২৭ বছর বয়সে প্রয়াত ম্যাডি। তাঁর মৃত্যুর কারণ জানা যায়নি। ক্লাবের তরফেও জানানো হয়নি কী ভাবে মৃত্যু হয়েছে ম্যাডির।

ইংল্যান্ডের মহিলা ফুটবলারদের প্রিমিয়ার লিগের প্রধান বারোনেস সু ক্যাম্পবেল। তিনি বলেন, “ম্যাডির মৃত্যুর খবরে আমরা শোকাহত। তাঁর পরিবারকে আমরা সমবেদনা জানাই।” প্রিমিয়ার লিগের অন্য ক্লাবের পক্ষ থেকেও সমবেদনা জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death English premiere League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE