Advertisement
৩০ এপ্রিল ২০২৪
English Premier League

মাঠে হৃদরোগে আক্রান্ত ফুটবলার, নিয়ে যাওয়া হল হাসপাতালে, বন্ধ ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ

মাঠে লকার আচমকা হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে ভিটালিটি স্টেডিয়ামে উপস্থিত সকলেই ভয় পেয়ে যান। টম অসুস্থ হওয়ার পরে দলের চিকিৎসক মাঠে এসে তাঁকে দেখেন।

An image of Footballer

টম লকার মাঠে আচমকা হৃদরোগে আক্রান্ত হন। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ০০:৪০
Share: Save:

লুটন টাউনের অধিনায়ক টম লকার শনিবার খেলার মাঠে আচমকা হৃদরোগে আক্রান্ত হন। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন বোর্নমাউথের বিপক্ষে খেলার সময় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এর আগে চলতি বছরের শুরুতে চ্যাম্পিয়নশিপের প্লে-অফ ফাইনালের সময় ২৯ বছরের অধিনায়ক প্রথম হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

মাঠে লকার আচমকা হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে ভিটালিটি স্টেডিয়ামে উপস্থিত সকলেই ভয় পেয়ে যান। টম অসুস্থ হওয়ার পরে দলের চিকিৎসক মাঠে এসে তাঁকে দেখেন। তারপর তিনি জানান, টম হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এর পর ক্লাবের পক্ষ থেকেও তা নিশ্চিত করা হয়।

ঘটনাটির পর লুটন টাউন ক্লাব সমাজমাধ্যমেএকটি বিবৃতি জারি করেছে। তাতে লেখা, “আমাদের দলের স্বাস্থকর্মীরা নিশ্চিত করেছেন যে লুটনের অধিনায়ক মাঠে হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়ার সময় তিনি প্রতিক্রিয়াশীল ছিলেন। তাঁকে স্টেডিয়ামের ভিতরে প্রাথমিক চিকিৎসা করা হয়। যার জন্য আমরা আবারও উভয় পক্ষের মেডিকেল টিমকে ধন্যবাদ জানাই। টমকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তিনি এখন স্থিতিশীল এবং বর্তমানে তাঁর পরিবার সঙ্গে আছেন। হাসপাতালে তাঁর বেশ কিছু শারীরিক পরীক্ষা- নিরীক্ষা করা হচ্ছে। আমরা সকল সমর্থকদের তাঁদের প্রার্থনা ও শুভকামনার জন্য় ধন্যবাদ জানাচ্ছি।”

খেলা চলাকালীন লুটন এবং বোর্নেমাউথের ম্যাচ ১-১ গোলে ছিল। এই ঘটনার পরে ম্যাচটি বাতিল করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE