Advertisement
৩০ এপ্রিল ২০২৪
tottenham hotspur

আধ ডজন গোল হজম! লজ্জায় সমর্থকদের টিকিটের টাকা ফেরত দিচ্ছেন ফুটবলাররা

টটেনহ্যামের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, যে সমস্ত সমর্থক নিউক্যাসেলের মাঠে খেলা দেখতে গিয়েছিলেন, তাঁদের টিকিটের দাম খেলোয়াড়রাই ফেরত দিয়ে দেবেন।

football

ক্লাব ছ’গোল খাওয়ায় সমর্থকদের টিকিটের দাম ফেরত দিচ্ছে টটেনহ্যাম। — প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৮:৩৫
Share: Save:

বিপক্ষের মাঠে গিয়ে আধ ডজন গোল হজম। যে কোনও দলের কাছেই তা আত্মবিশ্বাস হারানোর মতো ব্যাপার। সেটাই হয়েছে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে। নিউক্যাসলের বিরুদ্ধে তাদের মাঠে গিয়ে ৬ গোল খেয়েছে তারা। তার পরেই অভিনব সিদ্ধান্ত নিল তারা।

টটেনহ্যামের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, যে সমস্ত সমর্থক নিউক্যাসলের মাঠে খেলা দেখতে গিয়েছিলেন, তাঁদের টিকিটের দাম ফেরত দেওয়া হবে। সেই বিবৃতিতে লেখা হয়েছে, “আমরা জানি রবিবার যা হয়েছে তার কোনও পরিবর্তন হবে না এই সিদ্ধান্তে। আমরা আপ্রাণ চেষ্টা করবে যাতে সব আবার ঠিক হয়ে যায়। বৃহস্পতিবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধেই সেটা শুরু হবে। একমাত্র এক থাকলেই আমরা সফল হব।”

২৪ ঘণ্টার মধ্যে সমর্থকদের টাকা ফেরত দিয়ে দেওয়া হয়েছে। খেলোয়াড়রা ক্ষমাও চেয়েছেন সমর্থকদের কাছে। বলেছেন, “দল হিসাবে সমর্থকদের হতাশা এবং রাগের কথা আমরা জানি। রবিবার আমরা ভাল খেলতে পারিনি। কোনও শব্দ দিয়ে এই অনুভূতি বোঝানোর সম্ভব নয়। এই ধরনের হার সত্যিই বেদনাদায়ক।”

নিউক্যাসল ম্যাচের পরেই অন্তর্বর্তিকালীন কোচ ক্রিশ্চিয়ান স্টেলিনির চাকরি গিয়েছে। আপাতত দায়িত্ব সামলাবেন রায়ান ম্যাসন। ২০২১-এ হোসে মোরিনহো যাওয়ার পরেও তিনি দায়িত্ব সামলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tottenham hotspur Ticket Return EPL 2022-23
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE