Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Harbhajan Singh: তামিল সিনেমায় অভিনয় করছেন হরভজন, পেলেন যুবরাজ, সহবাগদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ সেপ্টেম্বর ২০২১ ২০:০০
হরভজন সিংহ

হরভজন সিংহ
ফাইল ছবি

হরভজন সিংহকে এ বার দেখা যাবে অভিনেতা হিসেবে। তামিল সিনেমায় অভিনয় করেছেন ভারতের প্রাক্তন স্পিনার। শুক্রবার, ১৭ সেপ্টেম্বরই মুক্তি পেয়েছে এই সিনেমা। তারপরেই প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটারদের শুভেচ্ছাবার্তা পেয়েছেন কেকেআর-এর স্পিনার। তাঁদের পাল্টা ধন্যবাদও জানিয়েছেন।

হরভজনের অভিনীত ছবির নাম ‘ফ্রেন্ডশিপ’। এটি একটি রোমান্টিক স্পোর্টস কমেডি। অর্থাৎ প্রেম, খেলাধুলো এবং হাসি, তিনটিই পাওয়া যাবে এই সিনেমায়। হরভজনকে বেশ কিছু অ্যাকশন এবং নাচের দৃশ্যে দেখা যাবে। নামকরা দক্ষিণী অভিনেতা অর্জুন এবং সতীশের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন ‘বিগ বস’ খ্যাত লসলিয়া মারিয়ানেশনও। ছবিটির দৈর্ঘ্য ১৪০ মিনিট।

Advertisement


যুবরাজ সিংহ বৃহস্পতিবার টুইট করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা ভাই! ফ্রেন্ডশিপ কাল মুক্তি পাচ্ছে, তার জন্য অনেক শুভেচ্ছা। প্রচণ্ড উত্তেজিত! আশা করি এই বন্ধুত্ব সারা জীবন টিকে থাকবে’। বীরেন্দ্র সহবাগ লিখেছেন, ‘অর্জুন এবং আমাদের প্রিয় ভাজ্জির সঙ্গে দারুণ মজা দেখতে পাবেন’। ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, ‘তোমার সিনেমার জন্য অনেক শুভেচ্ছা ভাজ্জি। আশা করি এই সিনেমা দেখে দর্শকরা খুব মজা পাবেন এবং তাদের সময়টা খুব ভাল কাটবে’।



দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, সুরেশ রায়না, এস শ্রীশান্তরা তামিল ভাষায় টুইট করেছেন। হরভজনও তাঁদের উত্তর দিয়েছেন তামিলেই। উল্লেখ্য, কেকেআর-এর হয়ে আইপিএল খেলতে এই মুহূর্তে আবু ধাবিতে রয়েছেন হরভজন।

আরও পড়ুন

Advertisement