Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিশ্বজয়ী আকবরদের অভিনন্দন বন্যায় ভাসিয়ে দিচ্ছেন মাশরাফি-মুশফিকুররা

বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের সাফল্যে আনন্দে মেতেছে ক্রিকেটমহল। মাশরাফি, মুশফিকুররা জানিয়েছেন অভিনন্দন। দিয়েছেন পরামর্শও।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ ফেব্রুয়ারি ২০২০ ১২:২৯
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দল। ছবি: পিটিআই।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দল। ছবি: পিটিআই।

প্রথমবারের মতো বাইশ গজে বিশ্বজয়ের কাহিনি লেখার পর অভিনন্দনের বন্যায় ভেসে যাচ্ছেন আকবর আলিরা। বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের সাফল্যে আনন্দে মেতেছে ক্রিকেটমহলও।

সোশ্যাল মিডিয়ায় একদিনের দলের অধিনায়ক মাশরাফি মোর্তাজা লিখেছেন, “অভিনন্দন বাংলাদেশ! বিশেষ ভাবে অভিষেক দাস, রকিবুল, শরিফুল, ইমন (পারভেজ) আর অন্য সব খেলোয়াড় ও কোচিং দলের সদস্যদের অভিনন্দন। আকবর ইউ বিউটি! শুধু আবেগটা কী ভাবে নিয়ন্ত্রণ করতে হয় সেটা শেখো। অসাধারণ কৃতিত্ব! বাংলাদেশের প্রতিটি মানুষের জন্য দারুণ এক মুহূর্ত!”

আরও পড়ুন: ‘বেশ কয়েক বছর ধরেই মনে হচ্ছিল বিশ্বকাপ জিততে পারি’

Advertisement

আরও পড়ুন: ঠান্ডা মাথার এই ‘ফিনিশার’-এর নেতৃত্বে নতুন অধ্যায় শুরু হল পদ্মাপাড়ের ক্রিকেটে​

লম্বা ফেসবুক পোস্টে মাশরাফি যুব দলকে পরামর্শও দিয়েছেন। লিখেছেন, “তোমাদের বলছি, অনেক অনেক দূর যেতে হবে। আশা করি ভবিষ্যতে তোমরা আরও অনেক বেশি সাফল্য নিয়ে আসবে। এখন এই মুহূর্তটা উপভোগ করো। অভিনন্দন, মিস্টার ক্যাপ্টেন আকবর। অভিনন্দন বাংলাদেশ।”


মুশফিকুর রহিম ফেসবুকে অভিনন্দন জানিয়ে লিখেছেন, “কোনও সংশয় ছাড়াই বলতে পারি যে, বাংলাদেশের ক্রিকেটার হওয়া আমার জীবনের সবচেয়ে বড় কৃতিত্ব। আমাকে অন্য যে কোনও সময়ের চেয়ে বেশি গর্বিত করেছে এই সাফল্য। তোমাদের অভিনন্দন সুপারস্টাররা।” টুইটারে তিনি একটি ভিডিয়োও পোস্ট করেছেন। যাতে বাংলাদেশের বিশ্বকাপ জয়ের মুহূর্তের উচ্ছ্বাস জীবন্ত হয়ে উঠেছে।


উচ্ছ্বসিত বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার মাহমুদুল্লাহও। তিনিও ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন বিশ্বকাপজয়ী দলকে। অভিনন্দন জানিয়েছেন সৌম্য সরকার, সাব্বির রহমানরাও।


আরও পড়ুন

Advertisement