Advertisement
২১ এপ্রিল ২০২৪
ICC World Cup 2019

মেঘলা আকাশ, ম্যাঞ্চেস্টারে বৃষ্টির আশঙ্কা মাথায় নিয়েই নামছে দুই দল

বৃষ্টির ভ্রুকুটি থাকছে ভারত বনাম নিউজিল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ ঘিরে। আজ সারা দিন মেঘলা থাকবে ম্যাঞ্চেস্টারের আকাশ। যে কারণে সময়ের অনেক আগেই জ্বালাতে হতে পারে ওল্ড ট্রাফোর্ডের ফাল্ড লাইট। এমনটাই জানিয়েছে ম্যাঞ্চেস্টারের আবহাওয়া দফতর।

বৃষ্টির ভ্রুকুটি সেমিফাইনাল ম্যাচ জুড়ে। ছবি: পিটিআই

বৃষ্টির ভ্রুকুটি সেমিফাইনাল ম্যাচ জুড়ে। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৯ ১৩:০৩
Share: Save:

আর কিছু ক্ষণ পরই শুরু হতে চলেছে বিশ্বকাপ ২০১৯-এর নকআউট পর্ব। কিন্তু আবহাওয়ার রিপোর্ট শুনে বেজায় হতাশ ক্রিকেট ভক্তরা। কারণ বৃষ্টির ভ্রুকুটি থাকছে ভারত বনাম নিউজিল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ ঘিরে। এমনটাই জানিয়েছে ম্যাঞ্চেস্টারের আবহাওয়া দফতর।

আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ সারা দিন মেঘলা থাকবে ম্যাঞ্চেস্টারের আকাশ। যে কারণে সময়ের অনেক আগেই জ্বালাতে হতে পারে ওল্ড ট্রাফোর্ডের ফাল্ড লাইট।

আরও জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে স্কটল্যান্ড, উত্তর আয়ারল্যান্ড এবং উত্তর ইংল্যান্ডের বেশির ভাগ অঞ্চলে ভারী বৃষ্টিপাত এবং বজ্রপাতের আশঙ্কা রয়েছে। বৃষ্টি শুরু হবে ভারতীয় সময় বিকাল সাড়ে ৪টের সময়। যদিও শুরুর দিকে হালকা বৃষ্টিপাত হলেও ভারতীয় সময় রাত সাড়ে ৮টার সময় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যে কারণে আজ মোট ২০-৩০ মিলিমিটার পর্যন্ত বৃষ্টিপাত হতে পারে। এ ছাড়াও ম্যাঞ্চেস্টারে সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে প্রায় ২০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।

আরও পড়ুন: বিশ্বকাপে ভারতের সেরা ছয় বাজি, দেখুন ভিডিয়ো

আবহাওয়া দফতরের এই রিপোর্ট সামনে আসার পর থেকেই হতাশ হয়ে পড়ছেন ক্রিকেট ভক্তরা। কারণ এর আগেও লিগ ম্যাচে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ ভেস্তে যায় বৃষ্টির কারণে। তবে বৃষ্টির কারণে আজ যদি ম্যাচ না হয় তা হলে হতাশ হওয়ার কোনও কারণ নেই। রিজার্ভ ডে হিসেবে আজকের ম্যাচটি খেলা হবে বুধবার অর্থাৎ আগামিকাল।

আরও পড়ুন: ‘আমি বল হাতেও ভয়ঙ্কর’, সেমিফাইনালের আগে মনে করালেন বিরাট

যদি শুক্রবারও বৃষ্টির কারণে ম্যাচ বাতিল করতে হয়, সে ক্ষেত্রে সুবিধা ভারতের। লিগ ম্যাচের পয়েন্ট তালিকায় প্রথম স্থানে থাকায় সরাসরি ফাইনাল খেলতে পারবে ভারত।

আরও পড়ুন: বিশ্বকাপের লড়াইয়ে ভারত বনাম অস্ট্রেলিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE