Advertisement
২০ এপ্রিল ২০২৪
India vs England 2021

মাঠের বাইরেও ক্রিকেটে অজিদের টেক্কা দেবে ভারত, মত ইংরেজ পেসারের

ভারত হোক বা ইংল্যান্ড, নবনির্মিত মোতেরা স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে রয়েছে দু’দলই।

মোতেরা স্টেডিয়াম।

মোতেরা স্টেডিয়াম। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১২:২২
Share: Save:

ভারত হোক বা ইংল্যান্ড, নবনির্মিত মোতেরা স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে রয়েছে দু’দলই। বিশেষত ইংরেজ পেসাররা বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে খেলতে নামবেন ভেবে উত্তেজিত। এর মধ্যেই স্টুয়ার্ট ব্রড জানালেন, দর্শকদের চিৎকারের বিচারে ঐতিহ্যশালী মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডকেও ছাপিয়ে যেতে পারে এক লক্ষ ১০ হাজার দর্শকাসনের মোতেরা।

নিজের কলামে ব্রড লিখেছেন, “মানতেই হচ্ছে, বিশ্বের সব থেকে বড় স্টেডিয়াম মোতেরা এতটাই সুন্দর যে খালি থাকলেও এর আলাদা মাহাত্ম্য বোঝা যাচ্ছে। মনে হচ্ছে এটা কলোসিয়ামের মতো। বুধবার এর অর্ধেক ভর্তি হলে, অর্থাৎ ৫৫ হাজার লোক এলে কী রকম লাগবে সেটাই ভাবছি। আর এক লক্ষ ১০ হাজার লোক যদি বছরের শেষে বিশ্বকাপ ম্যাচে আসে, আমার মনে হয় না নিজেদের মধ্যে কোনও কথা শুনতে পাব।”

এখানেই না থেমে ব্রড যোগ করেছেন, “এমসিজি-তে ২০১৭-১৮ মরশুমে অ্যাশেজে যেদিন ডেভিড ওয়ার্নার ৯৯ রানে ব্যাট করছিল, সেদিন সবথেকে বেশি চিৎকার শুনতে পেয়েছিলাম। পরের বলে ও শতরান করতে যে চিৎকার হয়েছিল তা অবিশ্বাস্য। তবে আমার ধারণা, এই মাঠে সেই চিৎকার ছাপিয়ে যাওয়ার সমস্ত সম্ভাবনা রয়েছে। এমনকি মাঠে ১০ হাজার লোক থাকলেও সেটা ফাঁকা মাঠে খেলার থেকে অনেক আলাদা মনে হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE