Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ICC World Test Championship

WTC Final 2021: দলে স্পিনার না নিয়ে ভুল করেছে নিউজিল্যান্ড, মত ওয়ার্নের

শনিবার থেকে শুরু হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলছে মেঘলা আকাশের নীচে।

চিন্তিত টম লাথাম এবং কেন উইলিয়ামসন।

চিন্তিত টম লাথাম এবং কেন উইলিয়ামসন। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১০:১০
Share: Save:

সাদাম্পটনের রোজ বোল মাঠে তাঁর নামে রয়েছে একটি স্ট্যান্ড। সেই শেন ওয়ার্নের মতে দলে কোনও স্পিনার না নিয়ে ভুল করল নিউজিল্যান্ড। ভারতীয় দলে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাডেজা। নিউজিল্যান্ড খেলছে ৪ পেসার নিয়ে।

বৃষ্টির জন্য প্রথম দিন খেলাই হয়নি। শনিবার থেকে শুরু হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলছে মেঘলা আকাশের নীচে। এমন অবস্থায় কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন দলে নিয়েছেন ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসন এবং নিল ওয়াগনারকে। এই চার পেসারের সঙ্গে রয়েছেন অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। তিনিও মিডিয়াম পেস করেন। ৭০৮টি টেস্ট উইকেটের মালিক ওয়ার্ন টুইট করে লেখেন, ‘নিউজিল্যান্ড দলে কোনও স্পিনার নেই দেখে হতাশ। এই উইকেটে স্পিন হবেই। বড় বড় পায়ের ছাপ দেখা যাচ্ছে এখনই। মনে রাখা দরকার, যেখানে সিম হয়, সেখানে স্পিনও হয়। ভারত যদি ২৭৫ থেকে ৩০০-র মধ্যে রান করতে পারে, তা হলে ম্যাচ ওদের পকেটে। বৃষ্টি বিঘ্ন না ঘটালে।’

শনিবার খারাপ আলোর জন্য খেলা বন্ধ হওয়ার আগে ভারতের স্কোর ৩ উইকেটে ১৪৬ রান। ফিরে গিয়েছেন রোহিত শর্মা (৩৪ রান), শুভমন গিল (২৮ রান) এবং চেতেশ্বর পূজারা (৮ রান)। ক্রিজে রয়েছেন অধিনায়ক বিরাট কোহলী (৪৪ রানে অপরাজিত) এবং সহ-অধিনায়ক অজিঙ্ক রহাণে (২৯ রানে অপরাজিত)। নিউজিল্যান্ডের হয়ে একটি করে উইকেট পেয়েছেন বোল্ট, জেমিসন এবং ওয়াগনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE