Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ATK-Mohun Bgaan

এটিকে মোহনবাগানে ধাক্কা, চোটের জন্য মঙ্গলবারের ম্যাচে অনিশ্চিত শুভাশিস, এদু

২৬ জানুয়ারি নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে অনিশ্চিত এদু গার্সিয়া ও শুভাশিস বোস। এদুর চোট অবশ্য বেশি গুরুতর। শুধু নর্থ ইস্ট নয়, আরও কয়েকটি ম্যাচ তিনি বাইরে থাকতে পারেন।

চোটের জন্য নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে অনিশ্চিত শুভাশিস, এদু

চোটের জন্য নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে অনিশ্চিত শুভাশিস, এদু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ২০:০৮
Share: Save:

১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে থাকলেও স্বস্থিতে নেই আন্তোনিও লোপেজ হাবাস। কারণ, গুরুতর চোটের জন্য আগামী ২৬ জানুয়ারি নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে অনিশ্চিত এদু গার্সিয়াশুভাশিস বোস। এদুর চোট অবশ্য বেশি গুরুতর। শুধু নর্থ ইস্ট নয়, আরও কয়েকটি ম্যাচ তিনি বাইরে থাকতে পারেন।

চেন্নাইয়ন এফসির বিরুদ্ধে গত ম্যাচে পুরোনো জায়গায় চোট পান স্প্যানিশ মিডফিল্ডার। খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন। এদুর পাশাপাশি চোট পেয়েছেন দলের লেফ্ট ব্যাক শুভাশিস। তাঁর হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে। শনিবার দুজনেরই এমআরআই হয়। টিম ম্যানেজমেন্টের তরফ থেকে সরকারিভাবে কোনও ঘোষণা করা না হলেও শোনা যাচ্ছে এই দুই ফুটবলাররের খেলার সম্ভাবনা খুবই কম।

এদু গার্সিয়ার চোট বেশ বড়। এর আগে গোড়ালিতে চোট পেয়েছিলেন স্প্যানিশ মিডফিল্ডার। সেইজন্য বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি। এবার চেন্নাইয়ন ম্যাচে সেই গোড়ালিতেই চোট পেয়েছেন তিনি। তাঁরও এদিন এমআরআই করানো হয়। শোনা যাচ্ছে অন্তত ১৫ দিন তাঁকে বিশ্রাম নিতে হবে। এরপর চলবে রিহ্যাব। ফলে আগামী বেশ কয়েকটা ম্যাচ তিনি না খেলতে পারলে সেটা হাবাসের দলের কাছে বড় ধাক্কা হবে।

ডেভিড উইলিয়ামস গোল করে গত ম্যাচে জেতালেও গত মরসুমের মতো ছন্দে নেই। আইএসএলের শুরুতে গোল করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন রয় কৃষ্ণ। তিনিও মাঝমাঠ থেকে সাপ্লাই পাচ্ছেন না। এরমধ্যে যদি এদু গার্সিয়া না খেলতে পারলে সেটা সবুজ-মেরুনের কাছে বড় ধাক্কা হবে। গত ম্যাচে ৫৫ মিনিটের মাথায় শুভাশিসকে তুলে নেন হাবাস। বদলি হিসেবে মাঠে নামেন সুমিত রাঠি। এবার খালিদ জামিলের দলের বিরুদ্ধে শুভাশিস না খেলতে পারলে হাবাস কোন স্ট্রাটেজি নিয়ে শুরু থেকে দল সাজাবেন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL ATK-Mohun Bgaan Antonio Lopez Habas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE