Advertisement
১৮ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএল নিলাম নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের ই-মেলে বিতর্ক

এ ছাড়াও ই-মেলে বলা হয়েছে, আগামী ১১ ফেব্রুয়ারি আইপিএলের দলবদলের সুযোগ বন্ধ করা হবে।

নিভৃতবাসে থাকতে হবে না ম্যাকালামদের। ছবি টুইটার

নিভৃতবাসে থাকতে হবে না ম্যাকালামদের। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৭:৩৭
Share: Save:

দুবাই হোক বা অস্ট্রেলিয়া, সব জায়গাতেই ভারতীয় ক্রিকেটারদের নিভৃতবাসে থাকতে হয়েছে। কিন্তু অদ্ভুত হলেও, আইপিএল নিলামের আগে ফ্র্যাঞ্চাইজি মালিকদের কোনও নিভৃতবাসে থাকতে হচ্ছে না। আরটি-পিসিআর পরীক্ষায় দু’বার নেগেটিভ ফল এলেই নিলামে হাজির থাকা যাবে। বিরাট কোহালিরা যেখানে সব জায়গায় নিভৃতবাসে থেকেছেন, সেখানে ফ্র্যাঞ্চাইজি মালিকদের কেন রাখা যাবে না, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠছে।

বুধবার এই মর্মে ফ্র্যাঞ্চাইজি মালিক এবং প্রতিনিধিদের মেল করেছেন বোর্ডের সিইও হেমঙ্গ আমিন। নিলামের ৭২ ঘণ্টা আগে কোভিড পরীক্ষা করিয়ে সেই রিপোর্ট জমা দিতে হবে। ফের কোভিড পরীক্ষা হবে নিলামের জন্য নির্ধারিত কেন্দ্রে। দুটি টেস্টেই নেগেটিভ রিপোর্ট এলে নিলামে থাকতে কোনও অসুবিধা হবে না।

এ ছাড়াও ই-মেলে বলা হয়েছে, আগামী ১১ ফেব্রুয়ারি আইপিএলের দলবদলের সুযোগ বন্ধ করা হবে। ১৮ ফেব্রুয়ারি ফের তা খোলা হবে। প্রতিটা ফ্র্যাঞ্চাইজি থেকে কতজন প্রতিনিধি হাজির থাকবেন, তা বিস্তারিত জানাতে বলা হয়েছে।

তবে এবারের আইপিএলে টাইটেল স্পনসর কারা হচ্ছে, তা বোর্ডের ই-মেলে কোথাও উল্লেখ নেই। চাপে পড়ে গত বছর চিনা কোম্পানি ভিভো সরে যাওয়ার পর এক মরশুমের জন্য টাইটেল স্পনসর হয়েছিল ভিভো। বলা হয়েছিল এ মরশুম থেকে ভিভোকে ফিরিয়ে আনা হবে। কিন্তু সরকারি ভাবে এখনও কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL Auction IPL 2021 IPL Franchisees
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE