Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

ধোনিদের হোটেল থেকে উদ্ধার হারিয়ে যাওয়া অক্সিজেন সিলিন্ডার, কিটব্যাগ মনে করে ভুল

অসুস্থ বাবার জন্য বেঙ্গালুরু থেকে দিল্লিতে অক্সিজেন নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি

মহেন্দ্র সিংহ ধোনি

মহেন্দ্র সিংহ ধোনি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৯:২৯
Share: Save:

সারা দেশে অক্সিজেনের হাহাকারের মধ্যে এক ব্যক্তি কোনও মতে একটি সিলিন্ডার জোগাড় করতে পেরেছিলেন। অসুস্থ বাবার জন্য তিনি সেটি বেঙ্গালুরু থেকে দিল্লিতে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু দিল্লি বিমানবন্দরে নামার পর থেকে সেই বহুমূল্য অক্সিজেন সিলিন্ডারের খোঁজ তিনি পাননি। অবশেষে তা পাওয়া গেল চেন্নাই সুপার কিংসের হোটেল থেকে। মহেন্দ্র সিংহ ধোনির দলের একজন ভুল করে সেটি বিমানবন্দর থেকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন।

আনোয়ার নামে এক ব্যক্তি তাঁর অসুস্থ বাবার জন্য বেঙ্গালুরু থেকে গত ২৬ এপ্রিল একটি অক্সিজেন সিলিন্ডার দিল্লিতে নিয়ে এসেছিলেন। কিন্তু বিমান থেকে নামার পর তিনি আর সেটি দেখতে পাননি। বিমানবন্দর কর্তৃপক্ষ এবং ওই বিমান পরিবহণ সংস্থার সঙ্গে বারবার যোগাযোগ করেও ওই অক্সিজেন সিলিন্ডারের কোনও হদিশ পাননি আনোয়ার।

২৪ ঘণ্টারও বেশি সময় ধরে হন্যে হয়ে খোঁজার পর আনোয়ার নিজেই জানান, এক ব্যক্তি তাঁর সঙ্গে যোগাযোগ করে একটি অক্সিজেন সিলিন্ডারের ছবি পাঠান। জানতে চান, সেটি তাঁর কিনা। পরে দিল্লি বিমানবন্দরের সিসিটিভি দেখে জানা যায়, ধোনির দলের কেউ একজন ভুল করে সেটি নিজের কিটব্যাগ ভেবে তুলে নেন। আনোয়ার যখন সিলিন্ডার নিয়ে বিমানবন্দরে নামেন, ঠিক একই সময়ে চেন্নাই সুপার কিংস দলও দিল্লিতে নামে। শেষ পর্যন্ত বিমান পরিবহণ সংস্থার প্রতিনিধি ধোনিদের হোটেলে গিয়ে ওই অক্সিজেন সিলিন্ডার নিয়ে আনোয়ারকে দিয়ে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE