Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rohit sharma

IPL 2021: মুম্বইয়ের একের পর এক হারের জন্য নিজেদের কয়েকজনকেই দায়ী করছেন রোহিত

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরে প্লে-অফে ওঠার স্বপ্ন ধাক্কা খেয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। আমিরশাহি-পর্বে ছন্দ খুঁজেই পাচ্ছে না রোহিত শর্মার দল।

রোহিত শর্মা।

রোহিত শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১৮:৫১
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরে প্লে-অফে ওঠার স্বপ্ন ধাক্কা খেয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। আমিরশাহি-পর্বে ছন্দ খুঁজেই পাচ্ছে না রোহিত শর্মার দল। দিল্লির কাছে হেরে রোহিত ফের দায়ী করলেন দলের ব্যাটসম্যানদের। জানালেন, নিজের ক্ষমতা অনুযায়ী খেলতে পারছেন না তাঁরা।

মুম্বইকে প্লে-অফে যেতে গেলে বাকি দুটি ম্যাচে জিতলেই চলবে না, তাকিয়ে থাকতে হবে বাকিদের দিকেও। শনিবার ম্যাচের পর রোহিত বলেছেন, “ব্যাটাররা যদি স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলতে না পারে, তাহলে ম্যাচ জেতা কঠিন হবেই। আমি ব্যক্তিগত ভাবেও এর জন্য দায়ী। মাঝের ওভারগুলিতে কিছুতেই রান তুলতে পারছি না আমরা, যেটা সব থেকে বেশি হতাশাজনক।”

রোহিতের সংযোজন, “আমরা নিজেদের ক্ষমতা অনুযায়ী খেলতে পারছি না। আশা করা যায় বাকি দুটি ম্যাচে আমরা নিজেদের জাত চেনাতে পারব। আগেই জানতাম শারজার মাঠ স্ট্রোক খেলার পক্ষে উপযুক্ত নয়। তাই বেশি রান করা যাবে না। কিন্তু যেটা তুলেছি সেটাও যথেষ্ট নয়। অন্তত ১৪০ রান তোলা উচিত ছিল।”

পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই এখন ১২ ম্যাচে ১০ পয়েন্ট পেয়ে লিগ তালিকায় সপ্তম স্থানে। চেন্নাই এবং দিল্লি ইতিমধ্যেই প্লে-অফে উঠে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma Mumbai Indians IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE